Trending Now

টেকনাফে পৃথক অভিযানে ১০ হাজার ইয়াবাসহ মোটরসাইকেল জব্দ: আটক ১

কক্সবাজারের টেকনাফের পুরাতন বাস-স্টেশন এলাকা থেকে ১০ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে পুলিশ। এসময় ইয়াবা পাচারে ব্যবহৃত একটি মোটরসাইকেলও জব্দ করা হয়। এ ঘটনায় জড়িত এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

টেকনাফ পৌরসভার পুরাতন বাস স্টেশন সংলগ্ন নাফ ভিউ ফিলিং ষ্টেশনের সামনে থেকে সোমবার (৩ মে) রাতে ইয়াবা ও মোটরসাইকেলটি জব্দ করা হয়। কক্সবাজার জেলা পুলিশ এ তথ্যটি নিশ্চিত করেন।

জানা যায়, টেকনাফ জোনের ট্রাফিক পুলিশ কর্তৃক ইয়াবা ট্যাবলেট, মাদক কারবারে ব্যবহৃত মোটরসাইকেল ও মোবাইল ফোন জব্দ করা হয়। এসময় একজন মাদক ব্যবসায়ী আটক করা হয় ।

 

টেকনাফ ট্রাফিক জোনের ইনচার্জ পুলিশ পরিদর্শক (শহর ও যানবাহন) ফারুক আল মামুন ভূইয়ার নেতৃত্বে যানবাহন নিয়ন্ত্রণসহ তল্লাশি ডিউটি পরিচালনাকালে দুজন মটরসাইকেল আরোহী ১০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট, ১টি মটরসাইকেল ও একটি মোবাইল ফেলে পালিয়ে যায়।

পরবর্তীতে অভিযান পরিচালনা করে গতকাল মঙ্গলবার রাতে টেকনাফ থানাধীন টেকনাফ পৌরসভার অন্তর্গত মেসার্স নাফভিউ ফিলিং ষ্টেশন এলাকা হতে এই ঘটনায় জড়িত থাকায় ইয়াবা (মাদক) ব্যবসায়ী  পিতা-মৃত আব্দুর রহমানেই পুত্র হামিদ হোসেনকে (৩৮) গ্রেফতার করে। এ ঘটনায় গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

About STAR CHANNEL

Check Also

ফুলপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ২

ময়মনসিংহের ফুলপুরে সড়ক দুর্ঘটনায় একজন নিহত ও ২ জন আহত হয়েছেন। বুধবার বেলা দেড়টার দিকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *