Trending Now

গৃহকর্মীকে এক বছর ধরে ধর্ষণ করা সেই বিশ্ববিদ্যালয় ছাত্র গ্রেফতার

চাঁদপুর শহরে এক বছর ধরে গৃহকর্মীকে ধর্ষণের  অভিযোগে বিশ্ববিদ্যালয় ছাত্র আমজাদ মাহমুদ নিলয়কে (২১) গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় বুধবার দুপুরে তাকে চাঁদপুর আদালতে সোপর্দ করা হয়।

এর আগে মঙ্গলবার ভোলা জেলার বোরহানউদ্দিন থানা এলাকা হতে পলাতক নিলয় ও ১ মে চাঁদপুর শহরের ওয়ারলেস বাসা থেকে তার মা শাহনাজ বেগমকে গ্রেফতার করে পুলিশ।

পুলিশ জানায়, চাঁদপুর শহরের ওয়ারলেস এলাকায় মুক্তিযোদ্ধা সিরাজ বরকন্দাজের ৩য় তলার ভাড়া বাসায় চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতিতে কর্মরত আব্দুল মাজেদ ও শাহনাজ বেগম দম্পতি বসবাস করে আসছে। দীর্ঘ চার বৎসর যাবৎ তাদের বাসায় কাজ করে আসছিল ভিকটিম ওই  গৃহকর্মী। তারা চার বৎসর ধরে ভিকটিমকে দিয়ে বাসার কাজ করালেও তাকে কোন টাকা পয়সা দেয়নি।

 

উপরন্তু তাদের বড় ছেলে ঢাকার একটি বিশ্ববিদ্যালয় পড়ুয়া আমজাদ মাহমুদ নিলয় বাসায় ভিকটিমকে এক বছর যাবৎ ধর্ষণ করে আসছে। বিষয়টি কয়েকবার অভিযুক্তের বাবা-মাকে জানালেও তারা কোন ব্যবস্থা না নিয়ে উল্টো ভিকটিমকে নির্যাতন করেছে। একপর্যায়ে ওই তরুণী আত্মহত্যা করতে চাইলে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে। বিষয়টি চাঁদপুর পুলিশ সুপারের নজরে আসার পর অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হয়।

চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রশিদ বলেন, গৃহকর্মী তরুণীর কাছ থেকে বিস্তারিত শুনে তার আবেদনের প্রেক্ষিতে ওই পরিবারের তিনজনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা নেওয়া হয়।

About STAR CHANNEL

Check Also

সৈয়দপুরে প্রেমিকার ধর্ষণের ভিডিও ধারণ, ৩ বন্ধু গ্রেফতার

নীলফামারীর সৈয়দপুরে প্রেমিকার ধর্ষণের ভিডিও ধারণের মামলায় ধর্ষকসহ তিন বন্ধুকে গ্রেফতার করা হয়েছে। গতকাল শনিবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *