Trending Now

নওগাঁর ৯ হাজার কেজি চাল রংপুর থেকে উদ্ধার, আটক ২

নওগাঁর মহাদেবপুর উপজেলায় একটি রাইস ইউনিট থেকে আত্মসাৎ করা ১৩ মেট্রিক টন সুগন্ধি চিনিগুড়া চালের মধ্যে ৯ মেট্রিক টন চাল রংপুর থেকে উদ্ধার করা হয়েছে। এছাড়া এঘটনায় দুজনকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতার ব্যক্তিরা হলেন-বগুড়ার শেরপুর উপজেলার সদর হাসরা গ্রামের হেলাল উদ্দিন মণ্ডল এবং রংপুর জেলার গঙ্গাচড়া উপজেলার তাজ উদ্দিনের ছেলে লেবু মিয়া।

মহাদেবপুর থানায় দায়ের করা মামলা সূত্রে জানা গেছে, গত ১৮ এপ্রিল চালক এবং হেলপার পরিচয় দিয়ে ট্রাকে করে ১৩ মেট্রিক টন চাল নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ বাজারে আব্দুল্লাহ স্টোরে সরবরাহ করতে রওনা হয় গ্রেফতার ব্যক্তিরা। কিন্তু সেখানে চাল না পৌঁছালে ট্রান্সপোর্ট এজেন্সেী ট্রাকের খোঁজখবর শুরু করে জানতে পারেন ওই চালকের পরিচয় ভুয়া। পরে ২১ এপ্রিল ট্রান্সপোর্ট এজেন্সীর পক্ষে শ্রী সুব্রত চক্রবর্তী এবং পরদিন একটি ফুডস লিমিটেডের ম্যানেজার এমএ সাত্তার একটি জিডি করেন।

 

পুলিশ জানায়, এরই পরিপ্রেক্ষিতে পুলিশ গত সোমবার রাতে হেলাল মণ্ডলকে গ্রেফতার করে। পরে তার দেওয়া স্বীকারোক্তি মোতাবেক রংপুরের গঙ্গাচড়া থেকে লেবু মিয়াকে গ্রেফতার করা হয়। এছাড়া সেখান থেকে ৯ মেট্রিক টন চাল উদ্ধার করে পুলিশ। অন্য আসামিদের গ্রেফতার এবং বাকি চাল উদ্ধারে পুলিশের অভিযান অব্যাহত আছে। মহাদেবপুর থানার ওসি আজম উদ্দিন মাহমুদ বিষয়টি নিশ্চিত করেছেন।

About STAR CHANNEL

Check Also

ফুলপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ২

ময়মনসিংহের ফুলপুরে সড়ক দুর্ঘটনায় একজন নিহত ও ২ জন আহত হয়েছেন। বুধবার বেলা দেড়টার দিকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *