Trending Now

করোনায় ক্ষতিগ্রস্তদের মাঝে শাবি প্রেসক্লাবের আর্থিক সহায়তা

করোনা মহামারীতে আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত মানুষদের পাশে দাড়িয়েছে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে কর্মরত সাংবাদিকদের সংগঠন ‘শাহজালাল বিশ্ববিদ্যালয় প্রেসক্লাব’।

সোমবার (৩ মে) দুপুরে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগার ভবনের সামনে করোনা সংকটের কারণে আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত ক্যাম্পাসের রিকশাচালক, টং দোকানদার, বিশ্ববিদ্যালয় এলাকার পার্শ্ববর্তী বিধবা ও শারীরিক প্রতিবন্ধীদের মাঝে এ সহায়তা প্রদান করা হয়।

শাবি প্রেসক্লাবের সভাপতি জুবায়ের মাহমুদের সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক জি এম ইমরান হোসেনের সঞ্চালনায় আর্থিক সহায়তা প্রদান কর্মসূচিতে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. আনোয়ারুল ইসলাম, শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. তুলসী কুমার দাস, বিশ্ববিদ্যালয় ছাত্র উপদেশ ও নির্দেশনা পরিচালক অধ্যাপক জহির উদ্দিন আহমেদ, রেজিস্ট্রার মুহাম্মদ ইশফাকুল হোসেন, লোকপ্রশাসন বিভাগের সহযোগী অধ্যাপক মোহাম্মদ সামিউল ইসলাম, শাবি প্রেসক্লাবের সাবেক সভাপতি হোসাইন ইমরানসহ বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের সদস্যবৃন্দ।

এসময় বিশ্ববিদ্যালয় কোষাধ্যক্ষ ড. মো. আনোয়ারুল ইসলাম বলেন, গত বছরের ন্যায় এবারও করোনার  মহামারীতে ক্ষতিগ্রস্তদের শাবি প্রেসক্লাব আর্থিক সহায়তা প্রদান করছে যা প্রশংসার দাবিদার। শাবি প্রেসক্লাবের সদস্যরা বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের পাশাপাশি বিভিন্ন সামাজিক কর্মকান্ডের মাধ্যমে সর্বদা গণমানুষের পাশে দাড়ানোর চেষ্টা করে। দেশের নানা সংকট ও দুর্যোগেও স্বতঃস্ফূর্তভাবে সংবাদকর্মীরা মানুষের পাশে দাড়াবে বলে তিনি আশা প্রকাশ করেন।

About STAR CHANNEL

Check Also

বোয়ালমারীতে প্রেমঘটিত বিষয়ে কলেজ ছাত্রীর আত্মহত্যা

ফরিদপুরের বোয়ালমারীতে পিতা মাতার সাথে অভিমান করে এক কলেজ ছাত্রী আত্মহত্যা করেছে। নিহত কলেজ ছাত্রীর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *