Trending Now

স্বামীকে রেখে প্রেমিকের সঙ্গে স্ত্রীর পলায়ন, প্রেমিক-প্রেমিকা শ্রীঘরে

সিলেটের বিশ্বনাথে হাবিবুর রহমান নামে এক ব্যক্তির দেয়া চুরির মামলায় তার স্ত্রী রিয়া বেগম (২৪) ও তার ‘পরকীয়া প্রেমিক’ এনায়েত হোসেন ফাহাদ (২৪)-কে গ্রেফতার করেছে পুলিশ। এনায়েত জকিগঞ্জ উপজেলার হাতিডহর গ্রামের ফারুক আহমদের ছেলে।

লিখিত অভিযোগের প্রেক্ষিতে বুধবার (২৮ এপ্রিল) সকালে জকিগঞ্জ উপজেলা থেকে তাদের আটক করা হয়। পরে বৃহস্পতিবার (২৯ এপ্রিল) অভিযোগপত্রটি মামলা (নাম্বার ৩০) হিসেবে নথিভুক্ত করা হলে রিয়া ও ফাহাদকে মামলায় গ্রেফতার দেখায় পুলিশ। ব্যবসায়ী হাবিবুর রহমান উপজেলার রামপাশা ইউনিয়নের পুরানগাঁও (কোনাপাড়া) গ্রামের আবদুল বারিকের ছেলে।

এহাজার সূত্রে জানা গেছে, প্রায় এক বছর ধরে তিনি তার স্ত্রী রিয়া বেগমের মধ্যে কিছুটা অস্বাভাবিক আচার-আচরণ লক্ষ্য করে আসছিলেন। তিনি ধারণা করতেন তার অবর্তমানে রিয়া অন্য কোনো পুরুষের সাথে কথা বলে। গত মঙ্গলবার (২৭ এপ্রিল) রাত সাড়ে ৮টায় তারাবিহ নামাজ পড়তে মামাতো ভাই ইসমাইল হোসেনের সাথে পার্শ্ববর্তী মসজিদে যান হাবিব। এসময় তাদের একমাত্র শিশু কন্যাটি দাদুর সাথে অন্য বাড়িতে থাকায় ঘরে একাই ছিলেন রিয়া। হাবিব নামাজে থাকাবস্থায় তার বাড়ির সামনের খালের এক পাশে একটি সাদা রঙের প্রাইভেট কারকে এক থেকে দুই মিনিট দাঁড়িয়ে থাকতে দেখেন ইসলাম উদ্দিন নামের একই গ্রামের এক ব্যক্তি। যেটি পরে দ্রুত স্থান ত্যাগ করে চলে যায়। হাবিব নামাজ শেষে বাড়ি ফিরে দেখতে পান, তার স্ত্রী রিয়া ঘরে নেই। রিয়ার ব্যবহৃত ফোনটিও বন্ধ পান তিনি।

 

এসময় তিনি খোঁজ নিতে গিয়ে দেখেন, তার ঘরের আলমিরাতে রাখা নগদ ১ লাখ ২০ হাজার টাকা, ৭ ভরি স্বর্ণালঙ্কার, একটি স্মার্ট ফোনসেট, মূল্যবান জিনিসপত্র ও কাপড়চোপড় কিছুই নেই। হাবিবের ধারণা, তার স্ত্রী অপর আসামিদের সহযোগিতায় ওই টাকা ও মালামাল চুরি করে নিয়ে গেছে।

এদিকে একটি সূত্র জানিয়েছে, এক সন্তানের জননী রিয়া বেগমের সাথে দীর্ঘদিন ধরে সম্পর্ক ছিল এনায়েত হোসেন ফাহাদের। প্রেমের টানেই গত মঙ্গলবার রাতে কথিত প্রেমিক ফাহাদের হাত ধরে স্বামী ঘর ছাড়েন রিয়া।

মামলার তদন্তকারী কর্মকর্তা থানার উপপরিদর্শক (এসআই) এমরুল বলেন, গ্রেফতারের পর ফাহাদের কাছ থেকে ৫ হাজার টাকা ও একটি এন্ড্রয়েড ফোটসেট উদ্ধার করা হয়েছে।

এ বিষয়ে বিশ্বনাথ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামীম মুসা বলেন, চুরির মামলায় গ্রেফতার দুই আসামিকে বৃহস্পতিবার দুপুরে সিলেটের আদালতে প্রেরণ করা হয়েছে।

About STAR CHANNEL

Check Also

স্ত্রীকে তালাক দেওয়ার ৪দিন পরে অন্তঃসত্ত্বা শ্যালিকাকে বিয়ে

বরিশালের মুলাদীতে ৮ মাস আগে বিয়ে করা স্ত্রীকে তালাক দিয়ে অন্তঃসত্ত্বা কিশোরী শ্যালিকাকে (১৫) বিয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *