Trending Now

জাবিতে নিম্ন আয়ের মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ

করোনায় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে দীর্ঘদিন উপার্জন বন্ধ থাকা এবং ক্যাম্পাসের পার্শ্ববর্তী সুবিধা-বঞ্চিত নিম্ন আয়ের মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেছে সামাজিক সংগঠন ইয়ুথ ফর সোশ্যাল এইড (ইফসা)।

আজ শনিবার দুপুর ১২টায় বিশ্ববিদ্যালয়ের ইসলামনগর এলাকায় বিশ্ববিদ্যালয়ের দোকানদার, আবাসিক হলের কর্মচারী, দিনমজুর, রিকশাচালক ও দুস্থদের মধ্যে ইফতার সামগ্রী তুলে দেন সংগঠনের সদস্যরা।

ইফতার সামগ্রীর মধ্যে প্রতিটি পরিবারকে ১ কেজি করে তেল, ছোলা, ডাল, চিনি, আধা কেজি মুড়ি, আধা কেজি খেজুর, আধা কেজি সেমাই, নুডলস ২ প্যাকেট করে দেওয়া হয়।

 

বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী, শুভাকাঙ্ক্ষী ও সংগঠনের সদস্য আর্থিক সহযোগিতায় প্রথম পর্যায়ে ৩০টি পরিবারের মধ্যে এগুলো বিতরণ করা হয়েছে। আবারও খাদ্য সামগ্রী বিতরণ করবে বলে জানিয়েছেন সংগঠনের সভাপতি মো. আতিফ।

তিনি বলেন, করোনা ভাইরাস মহামারীর এই পরিস্থিতিতে দিন মজুর, সুবিধা-বঞ্চিত দেশের বেশিরভাগ পরিবারগুলো ভয়াবহ খাদ্য সঙ্কটের শিকার হচ্ছে। আর এজন্যই সামাজিক দায়বদ্ধতার জায়গা থেকে বিশ্ববিদ্যালয়ে দীর্ঘদিন উপার্জন বন্ধ থাকা এবং ক্যাম্পাসের পার্শ্ববর্তী সুবিধা-বঞ্চিত নিম্ন আয়ের রোজাদার মানুষের মুখে খাবার তুলে দিতে ইফতার সামগ্রী বিতরণ করেছি।

ইফতার সামগ্রী বিতরণের সময় কেন্দ্রীয় সংগঠনের জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় কমিটির তত্ত্বাবধায়ক আবু নাহিয়ান সহ সংগঠনের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

About STAR CHANNEL

Check Also

করোনায় ক্ষতিগ্রস্তদের মাঝে শাবি প্রেসক্লাবের আর্থিক সহায়তা

করোনা মহামারীতে আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত মানুষদের পাশে দাড়িয়েছে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে কর্মরত সাংবাদিকদের সংগঠন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *