Trending Now

কক্সবাজারে ব্যবসায়ীকে গুলি ও কুপিয়ে হত্যা

কক্সবাজারের পেকুয়ায় নেজাম উদ্দিন নামে এক কাঠ ব্যবসায়ীকে বুকে গুলি করার পরও কুপিয়ে মৃত্যু নিশ্চিত করেছে সন্ত্রাসীরা। শনিবার দিবাপুর্ব রাত ১টার দিকে বারবাকিয়ার পূর্ব ভারুয়াখালী এলাকায় এঘটনা ঘটে। নিহত নেজাম উদ্দিন (৩৫) পেকুয়া বারবাকিয়ার পূর্ব ভারুয়াখালী এলাকার মৃত ছব্বির আহমদের ছেলে ও কাঠ ব্যবসায়ী।

নিহত ব্যবসায়ী নেজাম উদ্দিনের স্ত্রী শামিনা আক্তার জানান, রাত ১টার দিকে তার স্বামীকে ঘর থেকে বের করেন জোবাইর নামে একজন। বাড়ি থেকে বের হওয়ার সাথে সাথেই বনের রাজা খ্যাত জাহাঙ্গীর আলম তার স্বামীর বুকে গুলি করলে মাটিতে লুটিয়ে পড়েন। এসময় জাফর আলমসহ সন্ত্রাসীরা তার স্বামীকে ঘিরে ধরে এলোপাতাড়ি কুপিয়ে মৃত্যু নিশ্চিত করে। এসময় তার চিৎকারের কেউ এগিয়ে আসার সাহস করেননি। সন্ত্রাসীরা চলে যাওয়ার পরে এলাকাবাসীর সহায়তায় তার স্বামীকে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পেকুয়া থানার ওসি (তদন্ত) কানন সরকার জানান, শনিবার সকালে নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারে পুলিশ অভিযান চালাচ্ছে।

About STAR CHANNEL

Check Also

স্ত্রীকে তালাক দেওয়ার ৪দিন পরে অন্তঃসত্ত্বা শ্যালিকাকে বিয়ে

বরিশালের মুলাদীতে ৮ মাস আগে বিয়ে করা স্ত্রীকে তালাক দিয়ে অন্তঃসত্ত্বা কিশোরী শ্যালিকাকে (১৫) বিয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *