Trending Now

করোনায় আক্রান্ত জিৎকে যে বার্তা দিলেন দেব

বলিউডের মতো টলিউডেও বাড়ছে করোনার প্রকোপ। করোনায় আক্রান্ত হয়েছেন অভিনেতা জিৎ। মঙ্গলবার (৩০ এপ্রিল) সকালে ইনস্টাগ্রামের মাধ্যমে তিনি নিজেই জানিয়েছেন সে কথা। আপাতত নিজের বাড়িতেই নিভৃতবাসে রয়েছেন জিৎ ও একই সঙ্গে চিকিৎসকদের সব রকম পরামর্শ মেনে চলছেন তিনি।

ইনস্টাগ্রামে টলিউডের এই সুপারস্টার লেখেন, আমি করোনায় আক্রান্ত। বাড়িতে নিভৃতবাসে রয়েছি এবং চিকিৎসকদের পরামর্শ মেনে চলছি। যারা বিগত কয়েকদিনে আমার সংস্পর্শে এসেছেন, তাদের করোনা পরীক্ষা করাতে এবং সতর্ক থাকতে অনুরোধ করছি। খুব দ্রুত দেখা হবে সকলের সঙ্গে।

এদিকে, জিৎ করোনায় আক্রান্ত হয়েছেন জানতে পেরেই তাকে বার্তা দিয়েছেন আরেক টলিউড অভিনেতা দেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে দেব লেখেন, “দ্রুত সেরে ওঠো ফাইটার। জানি, তোমার হয়ত প্রয়োজন হবে না, কিন্তু আমি আছি. যে কোন প্রয়োজনে মাত্র একটা ফোন কল দূরে।”

 

দেবের এই বার্তায় মুগ্ধ দুই তারকার ভক্তরা। টলিউডে তাদের চিরপ্রতিদ্বন্দ্বী হিসেবেই জানেন সকলে। তাদের অনস্ক্রিন বৈরিতা বহুবার সামনে এসেছে। বাস্তব জীবনেও যে দুইজনখুব ঘনিষ্ঠ বন্ধু এমনটাও নয়। তবে বরাবরই শ্রদ্ধা আর সম্মানের সম্পর্ক দুইজনের মধ্যে। সেই সৌজন্য ধরেই জিৎ অসুস্থ শুনেই পাশে থাকার বার্তা দেবের।

About STAR CHANNEL

Check Also

ঈদে মেহেদি নিয়ে ঘরে ঘরে যাচ্ছেন ববি

ইয়ামিন হক ববি, ঢাকাই চলচ্চিত্রের অন্যতম জনপ্রিয় নাম। এবার ঈদে করোনার প্রকোপে তার নতুন ছবি মুক্তি না পেলেও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *