Trending Now

লাইফ সাপোর্টে অভিনেত্রী কবরী

করোনাভাইরাসে আক্রান্ত অভিনেত্রী ও সাবেক সংসদ সদস্য সারাহ বেগম কবরীকে লাইফ সাপোর্টে নেয়া হয়েছে। তার ফুসফুসের অবস্থা ভালো নয় বলে জানিয়েছেন শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার হাসপাতালের পরিচালক অধ্যাপক ফারুক আহমেদ।

করোনা আক্রান্ত কবরী গত এক সপ্তাহ ধরে রাজধানীর মহাখালীর শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন রয়েছেন।

এদিকে, করোনা আক্রান্ত মায়ের জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন কবরীর ছেলে শাকের চিশতী।

 

বৃহস্পতিবার বিকালে চিশতী হাসপাতালের বাইরে থেকে এক ভিডিও বার্তায় মায়ের জন্য দোয়া চেয়ে বলেছেন,‘আমার মায়ের অক্সিজেন ওঠানামা করছে। এটা ভালো লক্ষণ নয়, তিনি প্রাণপণ লড়ছেন। আমরা আশাবাদী, তিনি সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরবেন। তার সঙ্গে আমার কথা হয়েছে। তিনি দেশবাসী ও ভক্তদের কাছে দোয়া চেয়েছেন।’

এর আগে করোনা উপসর্গ থাকায় নমুনা পরীক্ষা করলে ৫ এপ্রিল কবরী জানতে পারেন তার শরীরে করোনাভাইরাস বাসা বেঁধেছে। এরপর সেদিন রাতেই তাকে রাজধানীর কুর্মিটোলা হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু শারীরিক অবস্থার কোনো উন্নতি ঘটেনি। বুধবার রাতে শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে আইসিইউতে নেওয়ার প্রয়োজন পড়ে। কিন্তু কুর্মিটোলা জেনারেল হাসপাতালে কোনো আইসিইউ বেড খালি না থাকায় কর্তৃপক্ষ সেটা দিতে পারছিলেন না। এরপর বৃহস্পতিবার দুপুরে তাকে মহাখালীর শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার হাসপাতালের আইসিইউতে স্থানান্তর করা হয়েছে।

সুভাষ দত্তের পরিচালনায় ১৯৬৪ সালে ‘সুতারাং’ সিনেমা দিয়ে চলচ্চিত্রে নাম লেখান নারায়ণগঞ্জের মেয়ে কবরী। এরপর ‘বাহানা’, ‘তিতাস একটি নদীর নাম’, ‘রংবাজ’, ‘সারেং বউ’, ‘সুজন সখী’সহ অসংখ্য কালজয়ী সিনেমা উপহার দিয়েছেন তিনি। এই কিংবদন্তি চলচ্চিত্র তারকা আওয়ামী লীগের রাজনীতির সঙ্গেও যুক্ত।

About STAR CHANNEL

Check Also

করোনা নিয়ে বিতর্কিত বক্তব্য, কঙ্গনার পোস্ট মুছে দিল ইনস্টাগ্রাম

নানা বিতর্কিত পোস্ট দেওয়ায় টুইটারে নিষিদ্ধ কঙ্গনা রানাওয়াত। এবার ইনস্টাগ্রাম থেকে সরিয়ে ফেলা হয়েছে তার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *