Trending Now

গায়ক থেকে অভিনেতা কামরুজ্জামান রাব্বি

তাকে সবাই গানের মানুষ হিসেবেই জানে। ‘আমিতো ভালা না, ভালা লইয়াই থাইকো’ এর কল্যাণে অল্প সময়েই শ্রোতাদের কাছে বিশাল পরিচিতি পেয়েছেন কামরুজ্জামান রাব্বি। এরপর এর মধ্যেই শতাধিক মৌলিক গানে কণ্ঠ দিয়েছেন। তবে তার অভিনয় প্রতিভার কথা অনেকেরই অজানা।

পরিচালক অপূর্ব আমীনের অনুরোধে প্রথমবার একক নাটকে কাজ করেন। একই পরিচালকের আরো দুটি নাটকে অভিনয় করেছেন রাব্বি। এর মধ্যে দুটি নাটক টিভিতে প্রচার হয়েছে। আরেকটি প্রচারের অপেক্ষায়। তবে এবার তিনি কাজ করলেন ধারাবাহিকে।

মানস পাল এর রচনায় বাংলাভিশনের জন্য নির্মিত হয়ে ধারাবাহিক নাটক ‘বৌ দৌড়’। শামস করিম পরিচালিত এই নাটকটিতে মোশাররফ করিমের বন্ধুর চরিত্রে দেখা যাবে কামরুজ্জামান রাব্বিকে। তারা দুজন ছাড়াও নাটকটিতে আরও অভিনয় করেছেন শতাব্দী ওয়াদুদ, শামীম জামান, তারিক স্বপন, নাদিয়াসহ আরো অনেকে।

 

তাহলে কী অভিনয়ে নিয়মিত হচ্ছেন রাব্বি? জবাবে কামরুজ্জামান রাব্বি বলেন, ‘আসলে পরিকল্পনা করে কিছু হয় না। আমার প্রথম গানটি সবার কাছে পৌঁছানোর আগ পর্যন্ত আমি জানতাম না কী হতে যাচ্ছে। মিউজিকের উপর পড়াশোনা করেছি তাই গানের সঙ্গে কোনো না কোনোভাবে জড়িত হতামই। অভিনয়টাকেও আমি আলাদা করে দেখি না। সুযোগ থাকলে কাজ করে যেতে চাই। সংস্কৃতি অঙ্গনের যেখানটাতেই সুযোগ পাই ছাপ রাখতে চাই।’

এদিকে কামরুজ্জামান রাব্বির প্রায় দশটি গান এখন মুক্তির অপেক্ষায়। এর বাইরে নিজের অফিশিয়াল চ্যানেল কেজেড রাব্বি-তেও নিয়মিত গান প্রকাশ করছেন তিনি।

About STAR CHANNEL

Check Also

ঈদে মেহেদি নিয়ে ঘরে ঘরে যাচ্ছেন ববি

ইয়ামিন হক ববি, ঢাকাই চলচ্চিত্রের অন্যতম জনপ্রিয় নাম। এবার ঈদে করোনার প্রকোপে তার নতুন ছবি মুক্তি না পেলেও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *