Trending Now

খালেদা জিয়ার স্বাস্থ্য পরীক্ষায় বিদেশ থেকে যুক্ত ছিলেন ডা. জোবাইদা

করোনাভাইরাসে আক্রান্ত বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ভালো আছেন বলে জানিয়েছেন তার ব্যক্তিগত চিকিৎসক ডা. এফ এম সিদ্দিকী।

সোমবার বিকালে গুলশানে খালেদা জিয়ার বাসা ‘ফিরোজায়’ তার স্বাস্থ্য পরীক্ষা শেষে সাংবাদিকদের এ তথ্য জানান ডা. এফ এম সিদ্দিকী।

এসময় এফ এম সিদ্দিকী বলেন, খালেদা জিয়ার শারীরিক অবস্থা স্থিতিশীল আছে। তিনি ভালো আছেন, স্বাভাবিক আছেন। এখন পর্যন্ত করোনায় তার শারীরিক কোনো জটিলতা দেখা যায়নি। আর এক সপ্তাহ যদি ওনার অবস্থা এভাবে স্থিতিশীল থাকে, তাহলে বলা যায় উনি বিপদমুক্ত হলেন।’

 

তিনি আরও বলেন, খালেদা জিয়ার স্বাস্থ্য পরীক্ষার সময় আমাদের সাথে যুক্তরাজ্য থেকে চিকিৎসক যুক্ত ছিলেন। এছাড়া বেগম জিয়ার বড় ছেলে তারেক রহমানের স্ত্রী ডা. জোবাইদা রহমানও যুক্ত ছিলেন। তিনি সব কিছু তদারকি করছেন।

সোমবার বিকালে গুলশানে চেয়ারপারসনের বাসা ‘ফিরোজায়’ বসেন মেডিসিন ও বক্ষ ব্যাধি বিশেষজ্ঞ অধ্যাপক এফ এম সিদ্দিকীর নেতৃত্বে মেডিকেল বোর্ড।

মেডিকেল টিমে আরও রয়েছেন বক্ষব্যাধি ও মেডিসিন বিশেষজ্ঞ অধ্যাপক আব্দুস শাকুর খান, ইউরোলোজিস্ট অধ্যাপক এজেডএম জাহিদ হোসেন ও ডা. মো. আল মামুন।

জানা গেছে, খালেদা জিয়ার বর্তমান অবস্থা ও সকল কাগজপত্র ইতোমধ্যে লন্ডনে পাঠানো হয়েছে। ডা. জোবাইদা সব কাগজপত্র দেখে এবং ঢাকার মেডিকেল টিমের চিকিৎসকদের সঙ্গে যোগাযোগ করে খালেদা জিয়ার চিকিৎসা বাসায় নাকি হাসপাতালে হবে, সে বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন ডা. জোবাইদা রহমান।

About STAR CHANNEL

Check Also

বৃষ্টি হতে পারে ঈদের দিন

আবহাওয়া অধিদফতর বলছে, দেশে এখন যেমন ঝড় বৃষ্টি হচ্ছে, ঈদের দিন তার চেয়ে একটু বেশি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *