Trending Now

অভাবের তাড়নায় রিকশাচালকের আত্মহত্যা!

অভাবের তাড়নায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন এক রিকশাচালক। তার নাম জামাল উদ্দিন (৪৫)। মেয়ের যৌতুকের টাকা জোগাড়, তার ওপর করোনাকালে স্বাভাবিক আয় বন্ধ থাকায় দৈনন্দিন খরচ মেটাতে না পেরে তিনি আত্মহত্যা করে থাকতে পারেন বলে স্থানীয়দের দাবি।

শনিবার সকাল ৮টার দিকে সীতাকুণ্ড উপজেলার ভাটিয়ারী ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের একটি ভাড়া বাসা থেকে জামাল উদ্দিনের মরদেহ উদ্ধার করে পুলিশ। তার বাড়ি ভোলার মনপুরা উপজেলার গোয়ালিয়া গ্রামে।

স্থানীয়রা জানান, ভাড়ায় ব্যাটারিচালিত রিকশা চালিয়ে জীবিকা নির্বাহ করতেন জামাল উদ্দিন। গত কয়েকদিন আগে তার আগের রিকশা নিয়ে নেন মালিক। এরপর কয়েকদিন অন্যান্য কাজে যুক্ত ছিলেন। লকডাউনের পর সেসব কাজও বন্ধ হয়ে যায়। আবার আসন্ন রমজান উপলক্ষে নতুন বিবাহিত মেয়ের শ্বশুরবাড়িতে ইফতারি পাঠাতে হবে- এসব মিলে হতাশা থেকে তিনি শনিবার ভোরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।

 

সীতাকুণ্ড থানার পরিদর্শক (তদন্ত) সুমন বণিক বলেন, শনিবার সকালে ভাটিয়ারী এলাকায় এক রিকশাচালকের আত্মহত্যার খবর পেয়ে দ্রুত মরদেহ উদ্ধার করা হয়। ময়নাতদন্তের জন্য নিহতের মরদেহ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আশপাশের লোকেরা অর্থকষ্ট ও কাজের অভাব থেকে ওই রিকশাচালক আত্মহত্যা করেন বলে দাবি করেছেন।

About STAR CHANNEL

Check Also

স্ত্রীকে তালাক দেওয়ার ৪দিন পরে অন্তঃসত্ত্বা শ্যালিকাকে বিয়ে

বরিশালের মুলাদীতে ৮ মাস আগে বিয়ে করা স্ত্রীকে তালাক দিয়ে অন্তঃসত্ত্বা কিশোরী শ্যালিকাকে (১৫) বিয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *