Trending Now

প্রায় দেড় কোটি টাকার ফ্ল্যাট ও একটি গাড়ি আছে তার

ভারতে বিজেপির তারকা প্রার্থী অভিনেত্রী পায়েল সরকার। বেহালা পূর্ব বিধানসভা কেন্দ্র থেকে নির্বাচনে লড়ছেন তিনি। নির্বাচন কমিশনের কাছে যে হলফনামা জমা দিয়েছেন, তাতে তার বিষয়-আশয় সম্পর্কে বিশদে উল্লেখ আছে।

পায়েলের হাতে নগদ রয়েছে ৫০ হাজার টাকা। আইসিআইসিআই ব্যাংকের দুটি অ্যাকাউন্ট, এসবিআই-এর একটি এবং এইচডিএফসি’র একটি অ্যাকাউন্ট মিলিয়ে মোট রয়েছে ১ লাখ ৩২ হাজার ৯২৬ টাকা।

এর বাইরে পিপিএফ অ্যাকাউন্টে রয়েছে ৪ লাখ ৪২ হাজার ৬১৭ টাকা। এসবিআই-এর বিভিন্ন শাখায় তার মোট ৬টি টার্ম ডিপোজিট রয়েছে। সেগুলো মিলিয়ে মোট সঞ্চয় ৭ লাখ ৩০ হাজার ৭৬৪ টাকা।

 

মিউচুয়াল ফান্ড রয়েছে ৫ লাখ ২ হাজার টাকা। আড়াই লাখ টাকার এলআইসি রয়েছে। আইসিআইসিআই এবং এইচডিএফসি ব্যাংকে আলাদা করে ৩টি পলিসি ৩২ লাখ টাকার।

হলফনামায় একটিমাত্র গাড়ির উল্লেখ করেছেন পায়েল। ২০১৪ সালে গাড়িটি ১৬ লাখ টাকায় কিনেছিলেন তিনি। ৫৬ গ্রাম সোনা রয়েছে তার কাছে। সোনা এবং অন্যান্য মূল্যবান জিনিস রয়েছে আড়াই লাখ টাকার। অর্থাৎ তার অস্থাবর সম্পত্তির পরিমাণ মোট ৭১ লাখ ৫৮ হাজার ৩০৭ টাকা।

পারিবারিক সূত্রে কিংবা নিজের উপার্জনে কোনো জমি তার নামে নথিভুক্ত নেই বলেই হলফনামায় জানিয়েছেন তিনি। তবে একটি ফ্ল্যাট রয়েছে তার। আনন্দপুর মাদুরদোহাতে ওই ফ্ল্যাটেই থাকেন তিনি। ২০১৫ সালে ফ্ল্যাটটি কিনেছিলেন পায়েল।

১৬০০ বর্গ ফুটের ওই ফ্ল্যাটের ক্রয়মূল্য ছিল ১ কোটি ৩৭ লাখ ৭২ হাজার ৬৬০ টাকা। যার বর্তমান বাজার মূল্য ১ কোটি ৪০ লাখ টাকা।

২০০৩ সালে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে ইতিহাসে স্নাতক পায়েলের স্থাবর সম্পত্তির পরিমাণ ১ কোটি ৪০ লাখ টাকা। আইসিআইসিআই ব্যাংক থেকে ৫৯ লাখ ৯৪ হাজার ৩৩৬ টাকার গৃহ ঋণ নিয়েছেন তিনি। এছাড়া আর কোনো ঋণ তার নেই।

About STAR CHANNEL

Check Also

ঈদে মেহেদি নিয়ে ঘরে ঘরে যাচ্ছেন ববি

ইয়ামিন হক ববি, ঢাকাই চলচ্চিত্রের অন্যতম জনপ্রিয় নাম। এবার ঈদে করোনার প্রকোপে তার নতুন ছবি মুক্তি না পেলেও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *