Trending Now

নওগাঁয় নদীতে ডুবে শিশুর মৃত্যু

নওগাঁর মহাদেবপুরে বাড়ির সামনে নদীতে গোসল করতে গিয়ে শ্রাবণ কুমার (১০) নামে এক শিশু মারা গেছে। শুক্রবার দুপুরে মায়ের সঙ্গে নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে তার মৃত্যু হয়। শ্রাবণ কুমার উপজেলার সফাপুর ইউনিয়নের হামিদপুর গ্রামের কাঞ্চন কুমারের ছেলে।

জানা যায়, শুক্রবার দুপুর ১২টার দিকে শ্রাবণকে সঙ্গে নিয়ে তার মা ইতি রাণী বাড়ির পাশে আত্রাই নদীতে গোসল করতে যান। শ্রাবণকে নদীর ধারে গোসল করতে গিয়ে তার মা কাপড় পরিস্কার শুরু করে। এক পর্যায়ে শ্রাবণ মায়ের অজান্তে শ্রাবণ নদীর মাঝখানে চলে গেলে সাঁতার না জানায় সে পানিতে তলিয়ে যায়। এক সময় তার মা শ্রাবণকে দেখতে না পেয়ে দিশেহারা হয়ে পড়েন এবং তাকে খুঁজতে আরম্ভ করেন। এ খবর ছড়িয়ে পড়লে গ্রামের লোকজন ছুটে এসে মাছধরা জাল ফেলে তাকে খুঁজতে থাকেন। প্রায় এক ঘন্টা পর নদীর প্রায় মাঝখান থেকে শ্রাবণের মৃতদেহ উদ্ধার করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজম উদ্দিন মাহমুদ। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই শিশুটির দাফন করতে স্বজনদের বলা হয়েছে। তবে এ ঘটনায় একটি সাধারণ ডায়েরি হবে। তদন্ত সাপেক্ষে এটি নিছক দুর্ঘটনা হিসেবে প্রমাণ না হলে পরবর্তীতে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

About STAR CHANNEL

Check Also

ফুলপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ২

ময়মনসিংহের ফুলপুরে সড়ক দুর্ঘটনায় একজন নিহত ও ২ জন আহত হয়েছেন। বুধবার বেলা দেড়টার দিকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *