Trending Now

চাঁদপুরে ঝড়ে নিখোঁজ ৩ জেলের লাশ উদ্ধার

চাঁদপুরের মেঘনা নদীতে মাছ ধরতে গিয়ে নিখোঁজ ৩ জেলের মরদেহ নৌ-পুলিশ উদ্ধার করেছে। মঙ্গলবার সদর উপজেলার হরিনা ফেরীঘাট এলাকার মেঘনা নদী থেকে আলমগীর হাওলাদার ও মোহাম্মদ আলী দেওয়ান নামে দুই জেলের মরদেহ উদ্ধার করা হয়। এছাড়া সোমবার রাতে নিখোঁজ মুনসুর বেপারীর মরদেহ হাইমচর উপজেলার মেঘনা নদী থেকে উদ্ধার করা হয়। এদের সবার বাড়ি সদর উপজেলার গোবিন্দিয়া গ্রামে।

চাঁদপুর সদর উপজেলার হানারচর ইউপি চেয়ারম্যান আব্দুস ছাত্তার রাঢ়ি বলেন, গত রবিবার এই জেলেরা মেঘনা নদীতে মাছ ধরতে যায়। সন্ধ্যায় ঝড়ের কবলে পড়ে তারা নিখোঁজ হন।

দুদিন নিখোঁজ থাকার পর সোমবার রাতে জেলে মনসুর বেপারীর মরদেহ উদ্ধার করার পর, মঙ্গলবার সকালে তার দাফন করা হয়। এছাড়া মঙ্গলবার নিখোঁজ আরও দুই জেলে আলমগীর ও মোহাম্মদ আলীর মরদেহ উদ্ধার করা হয়। দুপুরে তাদের জানাজা শেষে দাফন করা হয়। এদিকে জেলেদের মরদেহ পাওয়ার পর তাদের আত্মীয়-স্বজনরা কান্নায় ভেঙ্গে পড়েন।
হরিণা নৌ-ফাঁড়ির ইনচার্জ মো. নাছিম উদ্দিন বলেন, গত ৪ এপ্রিল ঝড়ের দিনে তারা নিখোঁজ হন। এ পর্যন্ত ৩ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। সবার মরদেহ তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

সংবাদ পেয়ে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল স্নিগ্ধা সরকার ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সানজিদা শাহনাজ ছুটে আসেন। এ সময় জেলা প্রশাসনের পক্ষ থেকে নিহত প্রতিটি পরিবারকে ১০ হাজার টাকা করে অনুদান দেওয়া হয়।

About STAR CHANNEL

Check Also

চাঁপাইনবাবগঞ্জে চলছে কঠোর লকডাউন

চাঁপাইনবাবগঞ্জে চলছে কঠোর লকডাউন। আজ শুক্রবার লকডাউনের তৃতীয় দিন চাঁপাইনবাবগঞ্জ শহরের বিভিন্ন এলাকায় পুলিশের চেকপোষ্ট …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *