Trending Now

কিশোরগঞ্জে নতুন করে ৩১ জনের করোনা শনাক্ত

কিশোরগঞ্জে গত ২৪ ঘন্টায় নতুন করে ৩১ জনের করোনা শনাক্ত হয়েছে। তাদের মধ্যে কিশোরগঞ্জ সদর উপজেলায় ১৮ জন, হোসেনপুরে ১ জন, করিমগঞ্জে ১ জন, কটিয়াদীতে ৩ জন, কুলিয়ারচরে ১ জন, ভৈরবে ৬ জন ও বাজিতপুরে ১ জন। এ নিয়ে জেলায় মোট করোনা আক্রান্ত রোগী সংখ্যা ৪ হাজার ৩২ জন। একই সময়ে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নতুন করোনা রোগী ৮ জন, সুস্থ হয়ে ছাড়পত্র পেয়েছেন ৯ জন এবং আইসিইউতে ভর্তি রযেছেন ৪ জন।

সিভিল সার্জন ডা. মুজিবুর রহমান আজ মঙ্গলবার রাত সোয়া ১০ টার দিকে এ তথ্য জানিয়েছেন।
গত ৫ ও ৬ এপ্রিল শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজের আরটি-পিসিআর ল্যাব হতে (প্রি আইসোলেশনে ভর্তিকৃত জরুরী রোগীসহ) ১৩১ জনের নমুনা সংগ্রহ করে ৩০ জনের পজিটিভ পাওয়া গেছে। এছাড়া গত ৫ এপ্রিল বাজিতপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজের আরটি-পিসিআর ল্যাবে ৬৬ জনের নমুনা পরীক্ষায় ১ জনের করোনা শনাক্ত হয়েছে।

তিনি আরও জানান, করোনা থেকে গত ২৪ ঘন্টায় সুস্থ হয়েছেন ১২ জন। অদ্যাবধি সুস্থ হয়েছেন ৩ হাজার ৬৪৯ জন। করোনা আক্রান্ত হয়ে জেলায় এ পর্য়ন্ত মৃত্যুবরণ করেছেন ৬৭ জন। বর্তমানে সর্বেমোট আক্রান্ত রোগীর সংখ্যা ৩১৬ জন। এরমধ্যে কিশোরগঞ্জ সদর উপজেলায় ১৩৭ জন, হোসেনপুরে ৮ জন, করিমগঞ্জে ৮ জন,  তাড়াইলে ৬ জন, পাকুন্দিয়ায় ১১ জন, কটিয়াদীতে ২৭ জন, কুলিয়ারচরে ৫ জন, ভৈরবে ৮১ জন, বাজিতপুরে ২৩ জন, মিঠামইনে ৫ জন ও অষ্টগ্রামে ৫ জন।

 

সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা গেছে, বর্তমানে হোম কোয়ারেন্টাইনে / আইসোলেশনে রয়েছেন ২৭৪ জন। আর হাসপাতাল আইসোলেশনে রয়েছেন ৪২ জন।
গত ২৪ ঘন্টায় ভ্যাকসিনের জন্য রেজিস্ট্রেশন করেছেন ৩০১ জন। ৭ ফেব্রুয়ারি থেকে এ পর্য়ন্ত রেজিস্ট্রেশন করেছেন ১ লক্ষ ২৩ হাজার ৩৭৪ জন। গত ২৪ ঘন্টায় টিকা নিয়েছেন ১৬২ জন। আর এ পর্য়ন্ত টিকা নিয়েছেন ৭২ হাজার ৬৯৯ জন।

About STAR CHANNEL

Check Also

চাঁপাইনবাবগঞ্জে চলছে কঠোর লকডাউন

চাঁপাইনবাবগঞ্জে চলছে কঠোর লকডাউন। আজ শুক্রবার লকডাউনের তৃতীয় দিন চাঁপাইনবাবগঞ্জ শহরের বিভিন্ন এলাকায় পুলিশের চেকপোষ্ট …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *