Trending Now

শ্রীনগরে ধর্ষণের চেষ্টার অভিযোগে ইমাম গ্রেফতার

মুন্সীগঞ্জের শ্রীনগরে উপজেলায় ধর্ষণ চেষ্টার অভিযোগে এক ইমাম এবং বলাৎকারের অভিযোগে আরেক কিশোরকে গ্রেফতার করেছে শ্রীনগর থানা পুলিশ।

আজ শুক্রবার দুপুরে হরপাড়া গ্রামের বাইতুল আকসা জামে মসজিদের ইমাম মো. আমিনুল ইসলামকে (২৮) এবং ও গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় উত্তর সেলামতি গ্রাম থেকে কিশোর মো. ইকবালকে (১৬) আটক করে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, বৃহস্পতিবার সকালে হরপাড়া এলাকার বাইতুল আকসা মসজিদের এক ছেলে ও এক মেয়ে শিশু মক্তবে পড়তে যায়। এসময় ওই মসজিদের ইমাম মো. আমিনুল ইসলাম কৌশলে ১০ বছরের মেয়ে শিশুটিকে ধর্ষণের চেষ্টা করে। শিশুটি এর প্রতিবাদ করলে তাকে ওই ইমাম চকলেট খাওয়ার জন্য শিশুটিকে দশ টাকা সাধলে সে টাকা না নিয়ে বাড়িতে এসে তার পরিবারকে বিষয়টি জানায়।

 

এ ঘটনায় শিশুটির নানা বাদী হয়ে ওই ইমামের বিরুদ্ধে শ্রীনগর থানায় মামলা দায়ের করে। পরে ইমাম আমিনুল ইসলামকে পুলিশ গ্রেফতার করে। আমিনুল ইসলামের বাড়ি বাগেরহাটের কচুয়া উপজেলার কাকার বিল গ্রামে। তার বাবার নাম আ. সালাম মোল্লা।

অপরদিকে, বৃহস্পতিবার দুপুরে উত্তর সেলামতি বঙ্গারবাড়ি এলাকার ৭ বছরের এক মাদ্রাসা ছাত্রকে বলাৎকারের শিকার হয়। এ ঘটনায় পুলিশ অভিযুক্ত মো. ইকবালকে (১৬) আটক করে। ইকবাল ওই এলাকার মৃত আলেক বেপারীর ছেলে।

শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মো. হেদায়াতুল ইসলাম জানান, দুটি ঘটনায়ই মামলা হয়েছে। পুলিশ আসামিদের গ্রেফতার করেছে। তাদের আদালতে প্রেরণ করা হচ্ছে।

About STAR CHANNEL

Check Also

চাঁপাইনবাবগঞ্জে চলছে কঠোর লকডাউন

চাঁপাইনবাবগঞ্জে চলছে কঠোর লকডাউন। আজ শুক্রবার লকডাউনের তৃতীয় দিন চাঁপাইনবাবগঞ্জ শহরের বিভিন্ন এলাকায় পুলিশের চেকপোষ্ট …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *