Trending Now

বিজয়নগরে বৃদ্ধার গলাকাটা লাশ উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়া বিজয়নগর উপজেলায় অফিয়া খাতুন (৬৫) নামে এক বৃদ্ধার গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (২ এপ্রিল) সকাল ৯টার দিকে নিহতের ঘরের দরজার আঙ্গিনার সামনে থেকে ওই বৃদ্ধার লাশ উদ্ধার করে পুলিশ। নিহত অফিয়া খাতুন উপজেলার পাহাড়পুর ইউনিয়নের মৃত আব্দুল হাসিমের স্ত্রী।

স্থানীয় বাসিন্দা চাঁনপুর দক্ষিণপাড়া জামে মসজিদের মোয়াজ্জিন জানু মিয়া বলেন, প্রতিদিনের মতোই প্রতি শুক্রবারে মসজিদের চাল তুলি এলাকায়। আজও আমি সকাল সাড়ে ৭টায় মসজিদের চাল আনতে গিয়েছিলাম অফিয়া খাতুনের বাড়িতে। কিন্তু গিয়ে দেখি দরজার সামনে অফিয়া মাটিতে রক্তমাখা অবস্থায় পড়ে আছেন। তখন অফিয়া খাতুনের মামা মান্নাফ মৃর্ধাকে খবর দিলে তিনি পুলিশকে খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

পাহাড়পুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ খন্দকার বলেন, অফিয়া খাতুনের কোন জায়গা-জমি ছিল না। তার কোন ধরনের শত্রুও থাকার কথা না। কিন্তু কেন এই বয়সে তাকে এমনভাবে হত্যা করা হবে বপ্লতে পারছিনা।

 

বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিকুর রহমান ঘটনার সতত্যা নিশ্চিত করে বলেন, অফিয়া খাতুনের গলায় আঘাতের চিহ্ন রয়েছে। কি কারণে তাকে হত্যা করা হয়েছে ময়না তদন্তেরর পরে বলা যাবে। লাশ ময়না তদন্তেরর জন্য জেলা সদর হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে।

About STAR CHANNEL

Check Also

চট্টগ্রামে আরও ৪১৭ জনের করোনা শনাক্ত, মৃত্যু ২

চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় নতুন করে আরও ৪১৭ জন করোনাভাইরাসে আক্রান্ত বলে শনাক্ত হয়েছেন। এ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *