Trending Now

জমি নিয়ে বিরোধে যুবককে পিটিয়ে হত্যা

নারায়ণগঞ্জের রূপগঞ্জে জমিসংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে প্রতিপক্ষের লোকজন আলমগীর ভুইয়া (৪০) নামে এক যুবককে পিটিয়ে হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

এছাড়া হামলাকারীরা আরও চারজনকে পিটিয়ে ও কুপিয়ে জখম করে। বৃহস্পতিবার দুপুরে উপজেলার গোলাকান্দাইল মধ্যপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত আলমগীর ভুইয়া গোলাকান্দাইল মধ্যপাড়া এলাকার আব্দুল হকের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও নিহতের পরিবার জানায়, গোলাকান্দাইল মধ্যপাড়া এলাকায় একটি চায়ের দোকান ও দোকানের জমি নিয়ে মাযাহারুলদের সঙ্গে একই এলাকার নুরুল হকদের বিরোধ চলে আসছিল। বৃহস্পতিবার দুপুর ২টার দিকে চায়ের দোকান ও দোকানের জমি নিয়ে কথাকাটাকাটি হয় মাযাহারুলের বোন হামিদার সঙ্গে নুরুল হকের ছেলে মামুনের।

একপর্যায়ে উভয়পক্ষের লোকজন মারপিটে জড়িয়ে পড়েন। এ সময় মাযাহারুলসহ প্রতিপক্ষের লোকজন নুরুল হকের ছেলে সুমন ভুইয়া, মামুন, মিঠু, আব্দুল হকের ছেলে আল-আমিন ভুইয়াকে পিটিয়ে আহত করে।

আব্দুল হকের আরেক ছেলে আলমগীর ভুইয়া প্রতিপক্ষের হামলার হাত থেকে বাঁচাতে এগিয়ে গেলে তাকে পিটিয়ে ও বুকে আঘাত করে গুরুতর আহত করে প্রতিপক্ষ। পরে পরিবারের লোকজন আহত আলমগীর ভুইয়াকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মারা যান। এছাড়া আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

এ বিষয়ে অভিযুক্ত মাযাহারুলসহ প্রতিপক্ষের লোকজন তাদের বিরুদ্ধে আনীত অভিযোগ অস্বীকার করে বলেন, উভয়পক্ষের মারপিট ও ঝগড়া দেখে আলমগীর ভুইয়া স্ট্রোক করে মারা গেছেন।

এ বিষয়ে রূপগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) জসিম উদ্দিন বলেন, তদন্ত মোতাবেক ব্যবস্থা গ্রহণ করা হবে।

About STAR CHANNEL

Check Also

অভাবের তাড়নায় রিকশাচালকের আত্মহত্যা!

অভাবের তাড়নায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন এক রিকশাচালক। তার নাম জামাল উদ্দিন (৪৫)। মেয়ের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *