Trending Now

টেকনাফে ১২ লাখ টাকা ও অটোরিক্সাসহ আটক ২

কক্সবাজারের টেকনাফ সড়কের দমদমিয়া বিজিবি চেকপোস্টে দায়িত্বরত সদস্যরা তল্লাশি চালিয়ে অটোরিক্সা (সিএনজি) ও নগদ ১২ লাখ ৭০হাজার টাকাসহ দুই ব্যক্তিকে আটক করা হয়েছে। এ ঘটনায় জড়িত সাবরাংয়ের নুর হোসেনসহ ২ জনকে পলাতক আসামি করে মামলা দায়ের করা হয়েছে।

টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ ফয়সল হাসান খান এসব তথ্য নিশ্চিত করেন।
তিনি জানান, মঙ্গলবার রাতে টেকনাফ ২ বিজিবি ব্যাটালিয়নের অধীনস্থ দমদমিয়া বিওপি চেকপোস্টে দায়িত্বরত বিজিবি সদস্যরা যানবাহন তল্লাশিকালে একটি অটোরিক্সা (সিএনজি) এর চালকের সিটের নিচে চটের বস্তা মোড়ানো টাকার বান্ডেল দেখতে পায়। চালককে টাকার মালিককে জানতে চাইলে একজন রোহিঙ্গা বলে দাববি করে।

তখন আর্থিক নীতিমালার বাইরে ক্যাশ টাকা পরিবহনের অপরাধে নগদ ১২ লাখ ৭০ হাজার টাকা এবং ৪ লাখ টাকা মূল্যমানের অটোরিক্সাটি জব্দ করে হ্নীলা জাদিমোড়ার জালাল আহমদের ছেলে মো. জুবায়ের (২৪) এবং নয়াপাড়া ২৬ নং রোহিঙ্গা ক্যাম্পের ই-ব্লকের মৃত মোক্তার আহমদের ছেলে নাজিম উল্লাহকে (৩২) আটক করা হয়। এ ঘটনায় সম্পৃক্ততার অভিযোগে সাবরাং মন্ডল পাড়ার আমির হামজার ছেলে নুর হোসেন এবং হ্নীলা জাদিমোড়ার আহমদ হোসনের ছেলে মো. আমির হোসেনকে (৩৫) পলাতক আসামি করে মামলা দায়ের করা হয়েছে।

 

তিনি জানান, বাংলাদেশের আর্থিক নীতিমালায় ৭ লাখ টাকার অধিক হলে চেকের মাধ্যমে বহন করতে হবে। টাকার বৈধ কোন কাগজপত্র দেখাতে পারেনি। তাই মাদক কারবারীদের টাকা সরবরাহের অসৎ উদ্দেশ্যে রোহিঙ্গা নাগরিক দ্বারা টাকা বহন করার অপরাধে টাকা, সিএনজি জব্দ করে উল্লেখিত ২ জনকে আটক এবং ২ জনকে পলাতক আসামি করা হয়। জব্দকৃত টাকা ও সিএনজিসহ আটককৃতদের টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

About STAR CHANNEL

Check Also

সালথা তাণ্ডব: তিন কোটি টাকার ক্ষতি, আটক ৬১

ফরিদপুরের সালথায় উপজেলা পরিষদসহ বিভিন্ন সরকারি স্থাপনায় হামলা, ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনায় কমপক্ষে তিন কোটি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *