Trending Now

‌হেফাজতকে ধর্মের নামে রাজনীতি ও বাণিজ্য করতে দেওয়া হবে না: আ জ ম নাছির

হেফাজত ইসলামের ডাকা হরতালের প্রতিবাদে নগর আওয়ামী লীগের প্রতিবাদ সমাবেশে সংগঠনের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, হেফাজতকে ইসলাম ধর্মের নামে রাজনীতি ও ব্যবসা-বাণিজ্য করতে দেওয়া হবে না। প্রয়োজনে নগর আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের নেতা-কর্মীদের নিয়ে হেফাজতের যে কোনো কর্মসূচি প্রতিহত করতে আমরা প্রস্তুত আছি।

আজ দুপুরে নগরের দারুল ফজল মার্কেটের দলীয় কার্যালয়, বহদ্দারহাট মোড় ও অক্সিজেন মোড়ে পৃথক পৃথক সমাবেশে বক্তব্য দেন তিনি।

আ জ ম নাছির বলেন, বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর এ অনুষ্ঠানে অনেক দেশের রাষ্ট্রপ্রধানরা এসেছেন। কিন্তু ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির আগমনকে ঘিরে হেফাজত বিএনপি-জামায়াতের কঠিন ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। এর পেছনে দেশি-বিদেশি অনেক ষড়যন্ত্রকারীদের হাত রয়েছে। বিএনপি-জামায়াত ও স্বাধীনতা বিরোধী চক্র হেফাজতকে সামনে রেখে দেশে অস্থিরতা সৃষ্টির অপচেষ্টা করছে। আমরা তাদের শক্ত হাতে দমন করবো।

 

নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সিটি মেয়র ও নগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রেজাউল করিম চৌধুরী, সহসভাপতি অ্যাডভোকেট ইব্রাহীম হোসেন চৌধুরী বাবুল, সাংগঠনিক সম্পাদক চৌধুরী হাসান মাহমুদ হাসনী, নোমান আল মাহমুদ, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মশিউর রহমান, যুবলীগের যুগ্ম আহবায়ক মাহবুবুল হক, স্বেচ্ছাসেবক লীগের অ্যাডভোকেট জিয়াউদ্দিন জিয়া প্রমুখ।

About STAR CHANNEL

Check Also

চলমান লকডাউনের ধারাবাহিকতা ১২ ও ১৩ এপ্রিল পর্যন্ত থাকবে, ১৪ এপ্রিল থেকে সর্বাত্মক

প্রথম দফার বিধিনিষেধ শেষ হচ্ছে আজ। আগামী ১৪ এপ্রিল থেকে শুরু হবে কঠোর ও সর্বাত্মক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *