Trending Now

বঙ্গোপসাগর থেকে দেশীয় অস্ত্রসহ ৫ জলদস্যু গ্রেফতার

কুয়াকাটা সংলগ্ন বঙ্গোপসাগরে অভিযান চালিয়ে দেশীয় অস্ত্রসহ পাঁচ জলদস্যুকে গ্রেফতার করেছে নৌপুলিশ। এসময় তাদের কাছ থেকে একটি মাছ ধরার ট্রলারসহ দেশীয় অস্ত্র জব্দ করা হয়।

রবিবার দুপুর ১২টায় কুয়াকাটা সৈকত থেকে ১০০ কিলোমিটার দক্ষিণ-পূর্ব গভীর সমুদ্র থেকে তাদের ধাওয়া করে গ্রেফতার করা হয়।

গ্রেফতার জলদস্যুরা হলেন-তালেব আলী (২৭), আবদুল কাদের (২৬), রাসেল (২৭), রুহুল আমিন (৩৫) ও জালাল হাওলাদার (৩৫)।

 

কুয়াকাটা নৌপুলিশ ফাঁড়ির এএসআই কামরুজ্জামান বলেন, জলদস্যুর জালালাবাহিনীর প্রধান জালালের নেতৃত্বে চারদিন আগে সাগরে একটি ট্রলারসহ জাল ও মাছ ছিনতাই করে নিয়ে মুক্তিপণ দাবি করে। মোবাইল ট্র্যাকিংয়ের মাধ্যমে প্রায় তিনদিন যাবৎ অভিযান চালিয়ে রবিবার তাদের গ্রেফতার করা হয়।

এসময় দুটি রামদা, একটি বল্লম, পাঁচটি লোহার রড ও পাঁচটি লাঠিসহ একটি ট্রলার জব্দ করা হয়েছে। আটক তালেব আলীর বাড়ি কক্সবাজারে, আবদুল কাদেরের বাড়ি লক্ষীপুরে ও অপর তিনজনের বাড়ি পটুয়াখালী জেলার বিভিন্ন এলাকায়। এর আগেও তারা বেশ কয়েকটি ট্রলারে ডাকাতি করেছে বলে জানিয়েছেন তিনি।

কলাপাড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আহম্মদ আলী বলেন, ট্রলার মালিকের সাধারণ ডায়েরির সূত্র ধরে প্রযুক্তি ব্যবহার করে ডাকাতি হওয়া ট্রলারসহ জলদস্যুদের আটক করা হয়। এ ঘটনায় মহিপুর থানয় ট্রলার মালিক হারুন একটি ডাকাতি মামলা দায়ের করেছেন।

About STAR CHANNEL

Check Also

চাঁপাইনবাবগঞ্জে চলছে কঠোর লকডাউন

চাঁপাইনবাবগঞ্জে চলছে কঠোর লকডাউন। আজ শুক্রবার লকডাউনের তৃতীয় দিন চাঁপাইনবাবগঞ্জ শহরের বিভিন্ন এলাকায় পুলিশের চেকপোষ্ট …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *