Trending Now

রাজশাহীতে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন

রাজশাহীতে ছোট ভাইয়ের হাতে সাকিব হোসেন (১৮) নামে এক যুবক খুন হয়েছেন। গতকাল শুক্রবার (২৬ মার্চ) রাতে নগরীর উপকণ্ঠ হাড়ুপুর বাগানপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। বাড়িতে সাকিবের গলাকাটা মরদেহ পাওয়া গেছে। পুলিশ ধারণা করছে, ছোট ভাই শিমুল হোসেন (১৬) তাকে হত্যা করে পালিয়েছে।

আজ শনিবার সকালে প্রতিবেশীরা পুলিশের জরুরি সেবার ৯৯৯ নম্বরে ফোন করে বিষয়টি জানান। এরপর রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার পুলিশ ঘটনাস্থলে যায়। নিহত সাকিব হোসেনের বাবার নাম হেলিন। পেশায় তিনি একজন ট্রাকচালক। শুক্রবার রাতে তিনি ঢাকায় ছিলেন। আর সাকিবের মা তার ভাইয়ের বাড়ি বেড়াতে গেছেন। রাতে বাড়িতে শুধু দুই ভাই ছিল। এখন শিমুলকে পাওয়া যাচ্ছে না।

কাশিয়াডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মাসুদ পারভেজ জানান, সাকিব এসএসসিতে ফেল করে আর পড়াশোনা করেনি। ছোট ভাই শিমুল অষ্টম শ্রেণি পর্যন্ত পড়াশোনা করেছে। তারা কোন কাজও করত না। তবে সাকিব মাদকের সঙ্গে সম্পৃক্ত ছিল। তার বিরুদ্ধে থানায় একটি মাদকের মামলাও আছে।

 

তিনি আরও জানান, সকালে ৯৯৯ নম্বরের মাধ্যমে খবর পেয়ে তারা ঘটনাস্থলে এসেছেন। মরদেহটি ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হবে। তারা ধারণা করছেন, ছোট ভাই শিমুল তার ভাইকে গলাকেটে হত্যা করে পালিয়েছে। তাকে আটকের চেষ্টা চলছে। এ নিয়ে থানায় মামলা হবে।

About STAR CHANNEL

Check Also

অভাবের তাড়নায় রিকশাচালকের আত্মহত্যা!

অভাবের তাড়নায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন এক রিকশাচালক। তার নাম জামাল উদ্দিন (৪৫)। মেয়ের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *