Trending Now

বায়তুল মোকাররমে দফায় দফায় সংঘর্ষ, রণক্ষেত্র পুরো এলাকা

রাজধানীর বায়তুল মোকাররম জাতীয় মসজিদের সামনে পুলিশের সঙ্গে হেফাজত অনুসারীদের ব্যাপক সংঘর্ষে রণক্ষেত্রে পরিণত হয়েছে। এসময় ব্যাপক গোলাগুলিতে বেশ কয়েকজন আহত হয়েছে। এতে পুরো এলাকা থমথমে।

পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ রাবার বুলেট ও টিয়ারশেল ছুঁড়ছে। জলকামানও ব্যবহার করা হচ্ছে। থেকে থেকে সংঘর্ষ চলছে। এই ঘটনায় সাংবাদিকসহ অন্তত ২০ জন আহত হয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি আছেন।

পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার জুম্মার নামাজ শেষে হেফাজত অনুসারী মুসল্লিদের পুলিশের সঙ্গে সংঘর্ষে লিপ্ত হতে দেখা যায়। হেফাজত অনুসারীদের পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করতে দেখা যায়। এসময় পুলিশ প্রথমে টিয়ারশেল ছুড়ে ছত্রভঙ্গের চেষ্টা চালায়। এক পর্যায়ে পুলিশ সদস্যরা রাবার বুলেট ও শর্টগানের গুলি ছুড়তে শুরু করে। প্রায় এক ঘণ্টারও বেশি সময় ধরে উভয়পক্ষের মধ্যে গোলাগুলি চলে বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা।

 

জানা গেছে, মোদি বিরোধী স্লোগান থেকেই বায়তুল মোকাররমের ভেতরে জুম্মার নামাজের আগেই সাদা পোশাকে পুলিশের সঙ্গে মারামারি শুরু হয়। পরে সেই মারামারি সংঘর্ষে রূপ নেয়।

About STAR CHANNEL

Check Also

চাঁপাইনবাবগঞ্জে চলছে কঠোর লকডাউন

চাঁপাইনবাবগঞ্জে চলছে কঠোর লকডাউন। আজ শুক্রবার লকডাউনের তৃতীয় দিন চাঁপাইনবাবগঞ্জ শহরের বিভিন্ন এলাকায় পুলিশের চেকপোষ্ট …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *