Trending Now

নীল ছবি দেখায় চাকরি গেল দুই নারীসহ ৬ কর্মকর্তার!

বিশ্ববিদ্যালয়ের ভেতরে অফিসে বসে নীল ছবি দেখে চাকরি হারালেন দুই নারীসহ ছয় কর্মকর্তা। ভারতের মধ্যপ্রদেশের গোয়ালিয়রে জিওয়াজি বিশ্ববিদ্যালয়ে সম্প্রতি এ ঘটনা ঘটে।

জানা গেছে, ওই বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের প্রায় সাত থেকে আটজন কর্মী এমন কাণ্ড চালিয়ে যাচ্ছিলেন। ইউনিভার্সিটির মধ্যে বসে অফিস আইডি ব্যবহার করে নীল ছবি দেখছিলেন। তারা একমাসে প্রায় ১২৫৬ মিনিট ভিডিও দেখেছেন। মোট আটটি আইডি দিয়ে লগ-ইন করে চলত নীল ছবি-ভিডিও দেখা। এই কর্মচারীদের মধ্যে দু’জন আবার নারী কর্মীও রয়েছেন।

ভারতের বার্তা সংস্থা এএনআইয়ের একটি প্রতিবেদনে বলা হয়েছে, রেগুলার ও আউটসোর্স কর্মচারীরাও পর্ন ওয়েবসাইটে ঢুকতেন। একটি গোপন সূত্রে খবর পেয়ে ব্যাপারটি খতিয়ে দেখতে চান বিশ্ববিদ্যালয়টির উপাচার্য। পরে একটি কমিটিও গঠন করেন। সেই কমিটির রিপোর্ট পাওয়ার পরই এ ঘটনা প্রকাশ্যে এসেছে।

 

বিশ্ববিদ্যালয়ের যে ফ্রি অ্যাক্সেস নেটওয়ার্ক রয়েছে, তা ব্যবহার করেই পর্ন ভিডিওর সাইটগুলোতে ভিডিও দেখতেন এই কর্মচারীরা। ব্যাপার প্রকাশ্যে আসার পরেই তাদের বরখাস্ত করা হয়। তবে অভিযুক্তরা বলেছেন অন্য ওয়েবসাইট সার্চ করতে গিয়েছিলেন, কিন্তু পর্নসাইট নিজে থেকেই খুলে যাচ্ছিল।

About STAR CHANNEL

Check Also

পাকিস্তানে ফুটবল মাঠে বিস্ফোরণ, আহত ৭

পাকিস্তানের করাচির হাব এলাকার একটি ফুটবল মাঠে গত মঙ্গলবার খেলা চলা অবস্থায় বিস্ফোরণের ঘটনা ঘটেছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *