Trending Now

কিশোরগঞ্জে আরও ১২ জনের করোনা শনাক্ত

কিশোরগঞ্জে গত ২৪ ঘণ্টায় (বৃহস্পতিবার রাত সাড়ে ৮টা পর্য়ন্ত) নতুন আরও ১২ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে গত ৭২ ঘণ্টায় ৩৬ জন করোনা রোগী শনাক্ত হলো।

গত ২৪ ঘণ্টায় শনাক্তদের মধ্যে কিশোরগঞ্জ সদর উপজেলায় ৩ জন, করিমগঞ্জে ১ জন, পাকুন্দিয়ায় ১ জন ও ভৈরবে ৭ জন। এ নিয়ে জেলায় মোট করোনা আক্রান্ত রোগী সংখ্যা ৩ হাজার ৭৩৮ জন। একই সময়ে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নতুন করোনা রোগী ৩ জন, ছাড়পত্র পেয়েছেন ১ জন এবং আইসিইউতে ভর্তি রযেছেন ৪ জন।

সিভিল সার্জন ডা. মুজিবুর রহমান  বৃহস্পতিবার রাতে এ তথ্য জানিয়েছেন। গত ২২, ২৩ ও ২৪ মার্চ শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজের আরটি-পিসিআর ল্যাব হতে (প্রি আইসোলেশনে ভর্তিকৃত জরুরী রোগীসহ) ৯৪ জনের নমুনা সংগ্রহ করে ১২ জনের পজিটিভ পাওয়া গেছে। এছাড়া গত ২৪ মার্চ বাজিতপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজের আরটি-পিসিআর ল্যাবে ৭০ জনের নমুনা পরীক্ষায় কারও করোনা শনাক্ত হয়নি।

 

তিনি আরও জানান, গত ২৪ ঘণ্টায় করোনা থেকে সুস্থ হয়েছেন ৬ জন। তাদের মধ্যে পাকুন্দিয়ায় ২ জন ও ভৈরবে ৪ জন। এ নিয়ে করোনা থেকে সুস্থ রোগীর সংখ্যা ৩ হাজার ৫৫৩ জন। করোনা আক্রান্ত হয়ে জেলায় এ পর্য়ন্ত মৃত্যুবরণ করেছেন ৬৬ জন। বর্তমানে আক্রান্ত রোগীর সংখ্যা ১১৯ জন। এরমধ্যে কিশোরগঞ্জ সদর উপজেলায় ৩১ জন, করিমগঞ্জে ৩ জন, তাড়াইলে ৪ জন, পাকুন্দিয়ায় ৩ জন, কটিয়াদীতে ১১ জন, কুলিয়ারচরে ৫ জন, ভৈরবে ৫৩ জন, বাজিতপুরে ৬ জন ও অষ্টগ্রামে ৩ জন।

সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা গেছে, বর্তমানে হোম কোয়ারেন্টাইনে / আইসোলেশনে রয়েছেন ১১০ জন। আর হাসপাতাল আইসোলেশনে রয়েছেন ৯ জন।

গত ২৪ ঘণ্টায় ভ্যাকসিনের জন্য রেজিস্ট্রেশন করেছেন ২ হাজার ৮৬৬ জন। ৭ ফেব্রুয়ারি থেকে এ পর্য়ন্ত রেজিস্ট্রেশন করেছেন ১ লাখ ৮৬ হাজার ৭২ জন। আর গত ২৪ ঘণ্টায় টিকা গ্রহণ করেছেন ১ হাজার ২৪৫ জন। এ পর্য়ন্ত টিকা নিয়েছেন ৬৩ হাজার ৬০৪ জন।

About STAR CHANNEL

Check Also

স্ত্রীর গলার চেইন রক্ষা করতে গিয়ে আহত এএসআই

স্ত্রীর গলার চেইন রক্ষা করতে গিয়ে ছিনতাইকারীর ছুরিকাঘাতে এক সহকারি পুলিশ পরিদর্শক (এএসআই) আহত হয়েছেন। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *