Trending Now

মাইক্রোবাসে করে ছাগল চুরি, ৯৯৯-এ ফোন; অতঃপর…

প্রায়ই গবাদি পশু চুরি হয়ে আসছিল এলাকায়। কিন্তু কোনও ক্লু খুঁজে পাচ্ছিল না এলাকাবাসী। অবশেষে ধরা পড়ল চুরির অভিনব কৌশল। মাইক্রোবাসে করে ছাগল চুরি করতে গিয়ে ধরা পড়ল চোর চক্র।

জানা গেছে, ‘জাতীয় জরুরি সেবা ৯৯৯’ নম্বরে কল পেয়ে মাইক্রোবাসে করে অভিনব কায়দায় ছাগল চোর চক্রের চার সদস্যকে আটক করে দিনাজপুরের কোতোয়ালি থানা পুলিশ। এসময় মাইক্রোবাসসহ দু’টি চোরাই ছাগল উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন- সাজু মিয়া (৩০), মিলন (৩২), মশিউর (৩২) ও মাকসুদা (২৭)। এরমধ্যে মশিউর ও মাকসুদা স্বামী-স্ত্রী বলে জানা গেছে।

 

মঙ্গলবার রাতে বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেন জাতীয় জরুরি সেবা ৯৯৯-এর পরিদর্শক আনোয়ার সাত্তার।

তিনি জানান, মঙ্গলবার বিকাল পৌনে ৪টার দিকে দিনাজপুরের কোতোয়ালি উপশহর থেকে একজন কলার ৯৯৯ নম্বরে ফোন করেন। তিনি জানান- তাদের এলাকায় মাঝেমধ্যে গবাদি পশু চুরি হয়ে আসছিল। মঙ্গলবার দুপুরে একজন নারীসহ কয়েকজন ব্যক্তি লুকিয়ে কয়েকটি ছাগল একটি সাদা রঙের মাইক্রোবাসে তুলে নিয়ে পালানোর সময় এলাকার লোকজন দেখে ফেলে। এরপর এলাকাবাসী সাদা মাইক্রোবাসটিকে ধাওয়া করে।

৯৯৯-এ তাৎক্ষণিকভাবে বিষয়টি দিনাজপুরের কোতোয়ালি থানায় জানিয়ে দ্রুত ব্যবস্থা নিতে অনুরোধ জানান তিনি। ৯৯৯ থেকে সংবাদ পেয়ে কোতোয়ালি থানার একটি দল ঘটনাস্থলে গিয়ে চোরদের আটক করেন।

দিনাজপুরের কোতোয়ালি থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মাইদুল ৯৯৯-কে ফোনে জানান, তারা এলাকাবাসীর সহযোগিতায় ধাওয়া করে একটি সাদা মাইক্রোবাস আটক করেছে। মাইক্রোবাস থেকে দু’টি ছাগল উদ্ধার ও চুরির অভিযোগে এক নারীসহ ৪ জনকে আটক করা হয়। আটকদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

About STAR CHANNEL

Check Also

লকডাউনে বের হতে মুভমেন্ট পাসের জন্য প্রথম ঘণ্টায় আবেদন ১ লাখ ২৫ হাজার

লকডাউনে জরুরি প্রয়োজনে বের হতে মুভমেন্ট পাসের জন্য প্রথম ঘণ্টায় ১ লাখ ২৫ হাজার মানুষ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *