Trending Now

মাদ্রাসাছাত্রকে হত্যার অভিযোগ : ১১ দিন পর লাশ উত্তোলন

মৃত্যুর ১১ দিন পর নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের মাদ্রাসাছাত্র ছাব্বির আহম্মেদের (১৪) লাশ কবর থেকে উত্তোলন করা হয়েছে। গতকাল সোমবার বিকেলে এ লাশ উত্তোলন করা হয়। এসময় নারায়ণগঞ্জ জেলা সিনিয়র সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. ওয়াহিদ হোসেন ও মামলার তদন্তকারী কর্মকর্তা আবু শাহাদাৎ মোহাম্মদ শাহীন উপস্থিত ছিলেন।

পুলিশ সূত্রে জানা যায়, ২০২০ সালের নভেম্বরে ছাব্বিরকে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের রসুলবাগ রওজাতুল উলুম মাদ্রাসার হেফজখানায় ভর্তি করা হয়। ২০২১ সালের ১০ মার্চ ছাব্বিরের লাশ মাদ্রাসা ভবনের ছাদ থেকে উদ্ধার করা হয়। পরে দাফনের আগে ছাব্বিরের গোসলের সময় তার ঠোঁটে, মাথার ডানদিকে ও কপালসহ শরীরের বিভিন্ন স্থানে জখমের চিহ্ন পাওয়া যায়।

ঘটনার পরদিন ছাব্বিরের বাবা জামাল হোসেন গত ১১ মার্চ রসুলবাগ রওজাতুল উলুম মাদ্রাসায় যান। মাদ্রাসার শিক্ষার্থী ও শিক্ষকদের কথাবার্তার অসংলগ্নতায় ছাব্বিরকে হত্যা করা হয়েছে বলে তার পিতার সন্দেহ হয়। পরে গত ১২ মার্চ জামাল হোসেন বাদী হয়ে অজ্ঞাতদের আসামি করে সিদ্ধিরগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করেন। পুলিশ ওইদিন  অভিযান চালিয়ে মাদ্রাসার হেফজখানার শ্রেণি শিক্ষক ও ছাত্রসহ মোট ৭ জনকে গ্রেফতার করে।

ছাব্বিরের মা জাহানারা বেগম বলেন, ‘পূর্ব পরিকল্পিতভাবে আমার ছেলেকে হত্যা করা হয়েছে। আমি হত্যাকারীদের বিচার চাই।’ বিষয়টি নিয়ে সিদ্ধিরগঞ্জ থানার এস আই ও মামলার তদন্তকারী কর্মকর্তা আবু শাহাদাৎ মোহাম্মদ শাহীন বলেন, ছাব্বিরের লাশ কবর থেকে উত্তোলন করে মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদনের উপর ভিত্তি করে  প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

About STAR CHANNEL

Check Also

চাঁপাইনবাবগঞ্জে চলছে কঠোর লকডাউন

চাঁপাইনবাবগঞ্জে চলছে কঠোর লকডাউন। আজ শুক্রবার লকডাউনের তৃতীয় দিন চাঁপাইনবাবগঞ্জ শহরের বিভিন্ন এলাকায় পুলিশের চেকপোষ্ট …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *