Trending Now

বাকিতে সিগারেট না দেয়ায় দোকানদারকে পেটাল ছাত্রলীগকর্মী

বাকিতে সিগারেট না দেয়ায় রাজশাহী বিশ্ববিদ্যালয়ের মার্কেটে ক্যাম্পাস ফুড কর্নারের মালিক শাহ আলম (৪৭)-কে মারপিট করেছে ছাত্রলীগের কয়েকজন কর্মী।

ফুড কর্নারের মালিক শাহ আলম বলেন, আমার দোকানে বিভিন্ন সময় ছাত্রলীগের নেতাকর্মীরা বাকিতে চা-সিগারেট খেয়ে যায়। তাদের মধ্যে অনেকেই এখনও টাকা পরিশোধ করেনি। বিষয়টি ছাত্রলীগের সভাপতি ও সম্পাদককে একাধিকবার জানালে কোনো সমাধান হয়নি। তাই আমি আর বাকি না দেয়ার সিদ্ধান্ত নেই।

তিনি অভিযোগ করে বলেন, আজ সন্ধ্যা সাড়ে ৭টার দিকে শেখ সিয়াম নামে ছাত্রলীগের এক কর্মী দোকানে এসে আমার কাছে সিগারেট চায়। সিগারেট নিতে হলে আগে টাকা দিতে হবে। আমি বাকিতে সিগারেট দেব না- এমন কথা বলার পর তার সাথে বাকবিতণ্ডা হয়। পরে সিয়ামের নেতৃত্বে আরও কয়েকজন এসে আমাকে দোকানের ভেতর ঢুকিয়ে বেদম মারধর করে। তারা আমাকে মারধর করে ক্ষান্ত হয়নি দোকানের টেবিল-চেয়ার ভেঙে ফেলেছে।

 

মারধরের সময়ে শেখ সিয়ামের সঙ্গে যে তিনজন ছাত্রলীগ কর্মী ছিলেন। তাদের নাম পরিচয় পাওয়া যায়নি। তবে তারা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনুর অনুসারী বলে জানা গেছে।

অভিযুক্ত সিয়ামের কাছে এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, মারধরের বিষয়টি মিথ্যা। করুণা পাওয়ার জন্য দোকানদার এমন মিথ্যা গল্প রটাচ্ছে।

বিশ্ববিদ্যালয়ের শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনু বলেন, ভুল বোঝাবুঝির কারণে এ ঘটনা ঘটেছে। আমি পরে সভাপতিকে নিয়ে বিষয়টি সমাধান করেছি।

About STAR CHANNEL

Check Also

ডুয়েটে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষ্যে আলোচনা সভা

যথাযথ স্বাস্থ্যবিধি মেনে ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (ডুয়েট) মহান স্বাধীনতা ও জাতীয় দিবস এবং …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *