Trending Now

জাতীয় ফুটবল দলে ডাক পেলেন ইবি শিক্ষার্থী রয়েল

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) আইন বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী মেহেদি হাসান রয়েল জাতীয় ফুটবল দলে ডাক পেয়েছেন। গত মঙ্গলবার ঘোষণা করা হয় নেপালে অনুষ্ঠিতব্য ত্রিদেশীয় টুর্নামেন্টের জন্য বাংলাদেশের ২৪ সদস্যের ফুটবল দল। এতে নতুন মুখ হিসেবে জায়গা করে নিয়েছেন রয়েল।

জাতীয় দলে ডাক পাওয়ার খবরে ইসলামী বিশ্ববিদ্যালয়ের ক্রিড়া বিভাগ, শিক্ষক-শিক্ষার্থী, সহপাঠীরা রয়েলের জন্য শুভকামনা ও আনন্দ প্রকাশ করেছেন। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেও অনেকে অনন্দ প্রকাশ করে রয়েলের জন্য শুভকামনা জানিয়েছেন।

মেহেদী হাসান রয়েল ক্লাব পর্যায়ে মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রের হয়ে ফরোয়ার্ড পজিশনে খেলে থাকেন। এর আগে বিজেএমসিসহ ২০১৬ সালে জাতীয় অনুর্ধ্ব ১৯ দলে খেলেছেন তিনি।
জাতীয় দলে ডাক পেয়ে মেহেদি হাসান রয়েল বলেন, ‘প্রত্যেক খেলোড়ায়ের স্বপ্ন থাকে লাল সবুজের জার্সি গায়ে জড়িয়ে খেলার। সেই স্বপ্নের শুরু হতে যাচ্ছে। দেশের হয়ে মাঠে খেলার সুযোগ পেলে সব্বোর্চ দিয়ে খেলার চেষ্টা করবো। একইসাথে জাতীয় দলে স্থায়ী হওয়ার স্বপ্ন আছে।’

 

প্রসঙ্গত, নেপালের রাজধানী কাঠমান্ডুতে আগামী ২৩ থেকে ২৯ মার্চ পর্যন্ত টুর্নামেন্টটি অনুষ্ঠিত হবে। স্বাগতিক নেপাল আর বাংলাদেশ ছাড়া অংশগ্রহণকারী তৃতীয় দলটি হল কিরগিজস্তান অনুর্ধ্ব-২৩ দল। টুর্নামেন্ট সামনে রেখে ১৩ মার্চ করোনা পরীক্ষা করিয়ে পরের দিন থেকেই অনুশীলন শুরু করবে বাংলাদেশ। এরপর ১৮ কিংবা ২০ মার্চ তারা নেপালের উদ্দেশ্যে উড়াল দেবে। টুর্নামেন্টে খেলা হবে লিগ পদ্ধতিতে। বেশি পয়েন্ট পাওয়া দুই দল উঠবে ফাইনালে।

About STAR CHANNEL

Check Also

আইপিএলে সাকিবকে তিনে খেলানোর পরামর্শ

ভারতীয় ধারাভাষ্যকার ও ক্রিকেট বিশ্লেষক হার্শা ভোগলে মনে করেন, আইপিএলে সাফল্য পেতে সাকিব আল হাসানকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *