Trending Now

সাভারে পুলিশ সদস্যকে ছুরিকাঘাত, গ্রেফতার ১০

সাভার পৌর এলাকার আনন্দপুর বাসস্ট্যান্ডে সন্ত্রাসীদের ছুরিকাঘাতে রাব্বী নামে এক পুলিশ কনস্টেবল আহত হয়েছেন। এ ঘটনায় পুলিশ ১০ জনকে গ্রেফতার করেছে। তারা হলেন- সাব্বির হোসেন, জহিরুল ইসলাম, লাল মিয়া, মোহাম্মদ আলী, রহিম বাবু, রাশেদ, নজরুল ইসলাম খান, আলামিন, কামাল হোসেন ও সুজন শিকদার।

গতকাল মঙ্গলবার রাত দুইটার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের পূর্বপাশে আনন্দপুর বাসস্ট্যান্ডে এই ছুরিকাঘাতের ঘটনা ঘটে।

পুলিশ জানায়, সিটিলেন ও আনন্দপুর মহল্লার কয়েকজন সন্ত্রাসী ওই বাসস্ট্যান্ডে পার্ক করে রাখা বাসের স্টাফদের কাছে চাঁদা দাবি করে আসছিল। গতকাল মঙ্গলবার রাতে সন্ত্রাসীরা চাঁদার টাকা আনতে সেখানে গেলে একটি বাসের সুপারভাইজার জাতীয় জরুরি সেবা সার্ভিস ৯৯৯ এ কল করেন। খবর পেয়ে পুলিশ সেখানে পৌঁছলে সন্ত্রাসীরা কনস্টেবল রাব্বীর (২৪) পেটে ছুরিকাঘাত করে।

 

এসময় পুলিশ সদস্যরা ১০ জনকে আটক করে। পরে রক্তাক্ত অবস্থায় রাব্বীকে এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সাভার মডেল থানা ওসি (তদন্ত) সাইফুল ইসলাম এ খবর নিশ্চিত করেছেন।

এ ঘটনায় আজ বুধবার সকালে বাসের স্টাফ ইকবাল ও পুলিশ বাদী হয়ে পৃথক দুটি মামলা দায়ের করেছে। গ্রেফতারকৃত ১০ জন ছাড়াও মামলায় অজ্ঞাতনামা আরও ১০ জনকে আসামি করা হয়েছে। গ্রেফতার আসামিদের পুলিশের পক্ষ থেকে ৫ দিনের
রিমান্ড আবেদন জানানো হয়েছে।

About STAR CHANNEL

Check Also

চাঁপাইনবাবগঞ্জে চলছে কঠোর লকডাউন

চাঁপাইনবাবগঞ্জে চলছে কঠোর লকডাউন। আজ শুক্রবার লকডাউনের তৃতীয় দিন চাঁপাইনবাবগঞ্জ শহরের বিভিন্ন এলাকায় পুলিশের চেকপোষ্ট …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *