Trending Now

বগুড়ায় জামিন জালিয়াতির ঘটনায় ১৪ জন কারাগারে

বগুড়া মোটর মালিক গ্রুপের অভ্যন্তরীণ কোন্দলে সংঘর্ষের ঘটনায় এক পক্ষের ৩০ জন জামিন জালিয়াতি করে। জালিয়াতির ঘটনায় উচ্চ আদালত ওই ৩০ জনকে ৭ দিনের মধ্যে গ্রেফতারের নির্দেশ জারি করেন। বুধবার বিকেলে ৩০ জনের ১৪ জন আদালতে হাজির হয়ে জামিন আবেদন করে। আদালত তাদের জামনি নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

মামলা ও আদালত সূত্রে জানা যায়,  গত ৯ ফেব্রুয়ারি মোটর মালিক গ্রুপের কার্যালয় নিয়ে দখলের নিয়ে সংঘর্ষের ঘটনায় মশিউল আলমের চাঁদাবাজি, মারপিট ও বিস্ফোরক দ্রব্য আইনে মামলা করেন। মামলা দায়েরের পর ১৪ ফেব্রুয়ারি উচ্চ আদালতের দুজন বিচারকের নাম ব্যবহার করে ভুয়া জামিন নামা তৈরি করে ৩০ জনের জামিন হয়েছে বলে ভুয়া জামিন এর কাগজপত্র বগুড়া সদর থানায় জমা দেয়। পরে বিষয়টি নিয়ে তথ্য-উপাত্ত জানা কালে ঘটনাটি ফাঁস হয়ে যায়।

পরে উচ্চ আদালত এর একটি বেঞ্চ ভুয়া জামিননামায় অভিযুক্ত ৩০ জনকে ৭ কার্য দিবসের মধ্যে গ্রেফতারের নির্দেশ দেন। এই নির্দেশের পর বুধবার ৩০ জনের মধ্যে ১৪ জন আসামি জেলা বগুড়ার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে স্বেচ্ছায় হাজির হয়ে জামিনের আবেদন করলে আসামি ও রাষ্ট্রপক্ষের শুনানি শেষে সকল আসামির জামিন আবেদন নামঞ্জুর করেন আদালতের বিচারক আসমা মাহমুদ। আদালতের নির্দেশে বুধবার বিকেলেই আসামিদের জেল হাজতে পাঠিয়ে দেয় কোর্ট পুলিশ।

 

কারাগারে প্রেরণ করা আসামিরা হলেন লিটন, মানিক, জাকির, তানভির, গণি, রাসেল মন্ডল, আসাদুজ্জামান, খোকন,  শিপন, আল মামুন, দিপ্ত, রাজিব, হেলাল, রাব্বী।

About STAR CHANNEL

Check Also

পরকীয়া জেরে যুবকের রহস্যজনক মৃত্যু, প্রেমিকাসহ আটক ৪

পরকীয়া সম্পর্কের জেরে গত মঙ্গলবার সকালে কানাইঘাটের গোরকপুর গ্রামে জকিগঞ্জ উপজেলার আটগ্রামের গুচ্ছগ্রামের শাকিল আহমদ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *