Trending Now

শিবচরে আগুনে পুড়ে শিশুর মৃত্যু

মাদারীপুরের শিবচরে আগুনে পুড়ে মাহফুজা নামে দেড় বছর বয়সের এক শিশুর মৃত্যু হয়েছে। সোমবার (১ মার্চ) দুপুর পৌনে একটার দিকে শিবচর পৌরসভার ডিসি রোড এলাকায় এ ঘটনা ঘটে। মৃত মাহফুজা শিবচর উপজেলার চরশ্যামাইল এলাকার রাসেল হাওলাদারের মেয়ে। তারা শিবচর পৌরসভার ডিসি রোড এলাকায় হাবিবুর রহমানের বাসায় ভাড়া থাকেন।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, সোমবার দুপুরে মাহফুজা শিবচরের তার বাসার পাশের বাড়ি ইব্রাহীম মাদবরের বাড়িতে খেলতে যায়। এসময় ইব্রাহীম মাদবরের বাড়ির এক ভাড়াটিয়া নুরন্নাহার বেগম তার সন্তানের গোসলের জন্য গরম পানি করে গোসল খানায় নিয়ে গোসল করাতে থাকেন। এসময় রান্না ঘরে আগুন লেগে যায়। মাহফুজা ওই রান্না ঘরেই অসাবধানতাবসত সবার অজান্তে ঢুকে যায়। পরে আগুন চারদিকে ছড়িয়ে পড়লে মাহফুজা রান্নাঘরেই আগুনে পুড়ে মারা যায়।

খবর পেয়ে শিবচর থানার ওসি মিরাজ হোসেনের নেতৃত্বে একদল পুলিশ ও শিবচর ফায়ার সার্ভিস প্রায় ৩০ মিনিট চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। পরে সেখান থেকে মাহফুজার মরদেহ উদ্বার করা হয়। শিবচর থানার ওসি মিরাজ হোসেন ঘটনার সততা নিশ্চিত করে বলেন, আমরা মহদেহটি উদ্বার করেছি। ঘটনাটি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

About STAR CHANNEL

Check Also

ছেলের বিয়ের দিন মা জানতে পারেন হবু পুত্রবধূ তারই মেয়ে, অতঃপর..!

ছেলের হবু বউকে দেখে বিয়ের দিন সন্দেহ হয় মায়ের। পরে জানা যায়, ছেলের হবু পুত্রবধূ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *