Trending Now

কুমিল্লার দেবিদ্বারে আওয়ামী লীগের প্রার্থী অবরুদ্ধ, গাড়ি ভাঙচুর

কুমিল্লার দেবিদ্বার উপজেলার উপ-নির্বাচনে আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী আবুল কালাম আজাদসহ জেলা নেতারা অবরুদ্ধ রয়েছেন। বুধবার দিবাগত রাত পৌনে ১টায় এই রিপোর্ট লেখা পর্যন্ত তারা অবরুদ্ধ ছিরেন।

ভাঙচুর করা হয়েছে প্রচারণার কয়েকটি গাড়ি। দেবিদ্বার উপজেলা সদরের মা-মনি হসপিটালের উপরে তিনতলার মিলনায়তনে তাদের অবরুদ্ধ করে রাখা হয়েছে।

হাসপাতালের নিচে প্রতিপক্ষ অবস্থান নিয়ে ফাঁকা গুলি করছে বলে স্থানীয়রা জানিয়েছেন। এতে রাত গভীরে উপজেলা সদরে আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

 

আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী আবুল কালাম আজাদ মোবাইল ফোনে জানান, এখানে তাদের কর্মিসভা ছিল। সেখানে বিএনপি-জামায়াতের লোকজন হামলা চালিয়েছে। তাদের তালা মেরে অবরুদ্ধ করে রাখা হয়েছে। পুলিশের উপস্থিতিতে তাদের গাড়ি ভাঙচুর করা হয়েছে। এনিয়ে ওসিকে জানালেও তিনি কোনো ভূমিকা নেননি।

এ বিষয়ে বিএনপির মনোনীত প্রার্থী এ এফ এম তারেক মুন্সী বলেন, তাদের অবরুদ্ধ করার মতো অবস্থা আমাদের নেই। এটা তাদের দুই গ্রুপের সমস্যা।

এ বিষয়ে পুলিশ সুপার মো. ফারুক আহমেদ বলেন, সেখানে দুই পক্ষের মধ্যে একটা সমস্যা হয়েছে। পুলিশ ঘটনাস্থলে রয়েছে। সমস্যা সমাধানের চেষ্টা চলছে।

About STAR CHANNEL

Check Also

চাঁপাইনবাবগঞ্জে চলছে কঠোর লকডাউন

চাঁপাইনবাবগঞ্জে চলছে কঠোর লকডাউন। আজ শুক্রবার লকডাউনের তৃতীয় দিন চাঁপাইনবাবগঞ্জ শহরের বিভিন্ন এলাকায় পুলিশের চেকপোষ্ট …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *