Trending Now

অ্যাপের মাধ্যমে ইয়াবা বিক্রি!

চট্টগ্রাম নগরের লালদিঘীর পাড় এলাকায় অভিযান চালিয়ে ৩৫০ পিস ইয়াবা, ইয়াবা বিক্রির টাকাসহ এক ইলেকট্রনিক পণ্যের ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। শনিবার তাকে গ্রেফতার করে চট্টগ্রামের কোতোয়ালি থানা পুলিশ। গ্রেফতার ব্যক্তির নাম মো. আবদুল করিম (৩৯)। তার বাড়ি   চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার বারদোনা এলাকায়।

পুলিশ দাবি করেছে, এই ব্যক্তি অ্যাপের মধ্যমে ইয়াবা বিক্রি করেন।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নেজাম উদ্দিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে শনিবার ভোরে নিউমার্কেট মোড়ের কাছ থেকে আবদুল করিমকে (৩৯) আটক করা হয়। তখন তার দেহ তল্লাশি করে ৩৫০ পিস ইয়াবা ও ইয়াবা বিক্রয়ের নগদ ২৬ হাজার ৩০০ টাকা জব্দ করা হয়।

 

ওসি জানান, আবদুল করিম ইলেকট্রনিক্সের ব্যবসা করে বলে জানা গেছে। তিনি কক্সবাজার থেকে ইয়াবা সংগ্রহ করেন। এরপর ইয়াবা ক্রেতাদের সাথে একাধিক অ্যাপের মাধ্যমে যোগাযোগ করেন। এভাবেই ইয়াবা কারবারি চালাচ্ছিল করিম। আবদুল করিম হোয়াটসঅ্যাপ, ভাইবার, ইমু, টেলিগ্রামের মতো অ্যাপ ব্যবহার করে ইয়াবা বিক্রি করতেন। মূলত আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে ফাঁকি দেওয়া ও সহজে যোগাযোগ করে ইয়াবা বিক্রয় করার জন্য অ্যাপ ব্যবহার করতেন। চট্টগ্রাম মহানগর, ঢাকা, ময়মনসিংহ, সিলেটসহ দেশের বিভিন্ন জেলার ইয়াবা সেবনকারী ও কারবারিরা তার থেকে ইয়াবা ক্রয় করতেন।

আবদুল করিমের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা করা হয়েছে। তার বিরুদ্ধে সাত দিনের রিমান্ড চাওয়া হয়েছে।

About STAR CHANNEL

Check Also

বাঞ্ছারামপুরে মেয়ের হাতে মা খুন

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মেয়ের হাতে মা খুন হয়েছে। রবিবার বেলা ১১টার দিকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *