Trending Now

ভাতিজিকে উত্যক্তের প্রতিবাদ করায় সাংবাদিককে কুপিয়ে আহত, গ্রেফতার ২

ভাতিজিকে উত্যক্তের প্রতিবাদ করায় রংপুরের হারাগাছে মিজানুর রহমান নামে এক সাংবাদিককে কুপিয়ে আহত করেছে সন্ত্রাসীরা। এ ঘটনায় ইয়াছিন ও আনিস নামে দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার গভীর রাতে হারাগাছ থানা পুলিশ তাদেরকে গ্রেফতার করেন। রংপুর মেট্টোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার উত্তম প্রসাদ পাঠক বিষয়টি নিশ্চিত করেছেন। আহত সাংবাদিক মিজানুর রহমান কাউনিয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক যায়যায়দিন পত্রিকার কাউনিয়া উপজেলা প্রতিনিধি।

পুলিশ ও মামলা সূত্রে জানা গেছে, দীর্ঘদিন থেকে স্থানীয় বখাটে হবু মিয়ার ছেলে পারভেজ হাসান সাংবাদিক মিজানুর রহমানের ভাতিজিকে প্রেমের কুপ্রস্তাব দিয়ে আসছিলো। এ অবস্থায় মিজানুর রহমান পারভেজের পরিবারকে বিষয়টি জানিয়ে তার ভাতিজিকে উত্যক্ত করতে নিষেধ করেন। এরপরেও গত ১৭ ও ১৮ ফেব্রুয়ারি পারভেজ মিজানুর রহমানের ভাতিজির মায়ের মোবাইলে বিভিন্ন রকম ক্ষুদেবার্তা পাঠায়। আবারও বিষয়টি তার পরিবারকে জানালে পারভেজ ক্ষিপ্ত হয়ে দলবল নিয়ে গত ১৮ ফেব্রুয়ারি মিজানুরের আরেক ভাতিজির বিয়ের অনুষ্ঠানে হামলা চালিয়ে লাইটিং ছিড়ে ফেলে। এরই জের ধরে শুক্রবার জুম্মার নামাজ শেষে বাড়ি ফেরার পথে হারাগাছের গফুরটারি এলাকায় পারভেজ তার দলবলকে সাথে নিয়ে মিজানুরের উপর হামলা চালিয়ে কুপিয়ে জখম করে। এতে তার হাত ও হাতের আঙ্গুল আঘাতপ্রাপ্ত হয়। পরে স্থানীয়রা  তাকে উদ্ধার করে কাউনিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে মিজানুর বাদি হয়ে হারাগাছ থানায় ১১ জনের নাম উল্লেখ করে আরও অজ্ঞাতনামা ৮/১০ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।
এ বিষয়ে সাংবাদিক মিজানুর রহমান বলেন, আমার ভাতিজিকে উত্যক্ত করার প্রতিবাদ করায় আমার উপর হামলা করেছে। আমি সন্ত্রাসীদের  শাস্তি কামনা করছি।
মেট্টোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) উত্তম প্রসাদ পাঠক বলেন, বিষয়টি গুরুত্বসহকারে দেখা হচ্ছে। ইতিমধ্যে দুজনকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

About STAR CHANNEL

Check Also

কিশোরগঞ্জে ৩৫০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

কিশোরগঞ্জে ৩৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ সোহাগ মিয়া (২৭) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *