Trending Now

ভাগ্নিকে অপহরণ ও ধর্ষণের দায়ে খালু আটক

ময়মনসিংহের তারাকান্দায় ভাগ্নিকে অপহরণ ও ধর্ষণের দায়ে রুবেল মিয়া (৩০) নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

এসআই আব্দুস সবুরের নেতৃত্বে মামলার তদন্তকারী কর্মকর্তাসহ পুলিশের একটি টিম অভিযান চালিয়ে মানিকগঞ্জ হতে আসামী রুবেল মিয়াকে বুধবার রাতে আটক করে। এরপর রুবেলের দেয়া তথ্যমতে অভিযান চালিয়ে ভিকটিমকে নারায়ণগঞ্জ হতে উদ্ধার করা হয়। আসামি রুবেল মিয়া ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ থানাধীন শিবপুর গ্রামের মৃত আজিম উদ্দিনের ছেলে।

জানা যায়, রাঙ্গামাটি জেলার বরকল থানার কুরকুটিছড়ি সাকিনের মো. আব্দুল মজিদের ছেলে মো. আব্দুল গণি পরিবারসহ ময়মনসিংহের তারাকান্দা উপজেলার হরিয়াতলা গ্রামে শ্বশুর লাল হোসেন বেপারীর বাড়িতে বসবাস করতো। সে সুবাদে তার ভায়রা রুবেল মিয়া তাদের বাড়িতে আসা যাওয়া করতো। এরই সূত্র ধরে রুবেল তার ভায়রার ১৩ বছর বয়সী মেয়ের সাথে অবৈধ সম্পর্ক গড়ে তোলে। একপর্যায়ে রুবেল মিয়া তাকে অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে যায় এবং ধর্ষণ করে। পরে তার বাবা আব্দুল গণি বাদী হয়ে মামলা করলে পুলিশ অভিযান চালিয়ে তাকে আটক করে।

 

এ ব্যাপারে তারাকান্দা থানার অফিসার ইনচার্জ আবুল খায়ের জানান, অপহরণ ও ধর্ষণের অভিযোগে মামলায় রুবেলকে আটক করে আদালতে সোপর্দ করা হয়েছে। পাশাপাশি ভিকটিমকে উদ্ধার করে ডাক্তারি পরীক্ষার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

About STAR CHANNEL

Check Also

কিশোরগঞ্জে ৩৫০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

কিশোরগঞ্জে ৩৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ সোহাগ মিয়া (২৭) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *