Trending Now

শাকিব-মাহির ছবির ১১ দৃশ্যে সেন্সর বোর্ডের আপত্তি

সেন্সর বোর্ড নির্মাতা অনন্য মামুনের ‘নবাব এলএলবি’ছবির ১১টি দৃশ্যে আপত্তি জানিয়েছে। ঢাকাই ছবির শীর্ষ নায়ক শাকিব খান ও মাহিয়া মাহি অভিনীত এই ছবির আপত্তিকর দৃশ্যগুলো বাদ দিয়ে ফের সেন্সরে জমা দেওয়ার জন্য চিঠি দেয়া হয়েছে পরিচালক ও প্রযোজনা প্রতিষ্ঠানকে।

সিনেমাটি গত বছর বিজয় দিবসে ওটিটি প্লাটফর্ম ‘আই থিয়েটারে’ দুই ভাগে মুক্তি পায়। পরে মুক্তির পরই সমালোচনায় পড়ে ছবিটি। গতকাল বৃহস্পতিবার সেন্সর বোর্ডের ভাইস চেয়ারম্যান মো. জসীম উদ্দিন গণমাধ্যমকে বলেন, আপত্তিকর দৃশ্যগুলো বাদ না দিলে কোনোভাবেই এই ছবি সেন্সর ছাড়পত্র দেয়া সম্ভব নয়।

তবে পরিচালক অনন্য মামুন গণমাধ্যমের কাছে দাবি করেন, সিনেমার ‘নারী ধর্ষণ মানে স্বাধীনতাকে হত্যা’ এমন সংলাপে কেন আপত্তি তোলা হয়েছে বুঝতে পারছি না। এগুলো মেনে নেওয়ার মতো না। সিনেমার একটি গানের কথাও ঠিক করতে বলা হয়েছে। এইগুলো ঠিক করলে কিছুই থাকে না। আপত্তির ১১ জায়গা বাদ দিয়ে ফের জমা দেব।

 

এই সিনেমায় শাকিব-মাহি ছাড়া আরও অভিনয় করেছেন শহিদুজ্জামান সেলিম, অর্চিতা স্পর্শিয়া, মাহিয়া মাহি, রাশেদ মামুন অপু, সুমন আনোয়ার, শাহেদ আলী ও শাহীন মৃধা। উল্লেখ্য, ‘নবাব এলএলবি’ সিনেমার সংলাপে পুলিশকে হেয় করার অভিযোগে গ্রেফতার হয়েছিলেন পরিচালক অনন্য মামুন ও অভিনেতা শাহীন মৃধা। বর্তমানে তারা জামিনে আছেন।

About STAR CHANNEL

Check Also

লকডাউনের পূর্বক্ষণে পুতুলের বিয়ে

বিবাহবিচ্ছেদের পর নতুন করে সংসার শুরু করেছেন ‘ক্লোজআপ ওয়ান তারকা’ খ্যাত সংগীতশিল্পী সাজিয়া সুলতানা পুতুল। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *