Trending Now

বিয়ের আসরেই বরের সামনে প্রেমিককে জড়িয়ে ধরলেন নববধূ, অতঃপর..!

বিয়ের আগে অনেকেরই প্রেম-ভালোবাসার একটি অতীত থাকে। নানা কারণে সে সম্পর্ক পিছনে ফেলে সামনের দিকে এগিয়ে চলাই জীবনের আসল মন্ত্র। তাই বলে নিজের অতীত ও ভবিষ্যত্‍ যখন এক জায়গায় উপস্থিত তখন দিশেহারা হওয়ারই কথা। তবে এমন ঘটনায় দিশেহারা হতে দেখা গেল না এক নববধূকে। বরং স্মার্টলি বর্তমান সঙ্গীর কাছ থেকে অনুমতি নিয়েই জড়িয়ে ধরলেন পুরনো প্রেমিককে। 

সম্প্রতি টিকটকের এমনই এক ভিডিও বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। আর তাতেই দেখা যাচ্ছে ইন্দোনেশিয়ার এক বিয়ের অনুষ্ঠানে সত্যিকারের এমন ঘটনা ঘটেছে। অনুষ্ঠানে আচমকাই উপস্থিত হন সাবেক প্রেমিক। নববধূর দিকে হাত বাড়িয়ে ‘সালাম’ বলেন এক্স-বয়ফ্রেন্ড। এরপরই বরের কাছে অনুমতি নিয়ে নববধূ বলেন, ‘আমি কি ওকে জড়িয়ে ধরতে পারি!’

তবে বিয়ের আসরে দাাঁড়িয়ে নতুন বর এই আর্জি শুনে একটুও রাগ, দ্বিধা প্রকাশ না করেই অনুমতি দেন‌। তখন নববধূ বর্তমান সঙ্গীর সামনে, বাড়ির সমস্ত অতিথি, আত্মীয়স্বজনের সামনেই শক্ত করে জড়িয়ে ধরলেন সাবেক প্রেমিককে। তার কিছুক্ষণ পরে আবার হ্যান্ডশেক করার জন্য প্রেমিকার জীবনসঙ্গীর দিকে হাতও বাড়িয়ে দেন সাবেক প্রেমিক। কিন্তু এবারেও চমকে দিলেন ব্যক্তি। হাসিমুখে নিজের বউয়ের পুরনো প্রেমিককে তিনিও জড়িয়ে ধরলেন!

 

আজব এমন ঘটনা দেখে তাজ্জব বনে গেছেন নেটিজেনরা। কেউ কেউ তাকে ‘কুল পার্সন’ বললেও, নববধূর সমালোচনা করছেন অনেকেই। এর আগেও এমন ঘটনার সাক্ষী থেকেছেন বহু মানুষ। তারা মন্তব্য করে জানাচ্ছেন, ‘অনুমতি দিলেও, মুখ দেখলে বোঝা যাচ্ছে তিনি আদতে কষ্ট পাচ্ছেন।’ আবার এর মধ্যেই একজন বলেছেন, ‘এমন ঘটনা অনেকেই মেনে নিতে পারেন না।

About STAR CHANNEL

Check Also

ছেলের বিয়ের দিন মা জানতে পারেন হবু পুত্রবধূ তারই মেয়ে, অতঃপর..!

ছেলের হবু বউকে দেখে বিয়ের দিন সন্দেহ হয় মায়ের। পরে জানা যায়, ছেলের হবু পুত্রবধূ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *