Trending Now

চাঁপাইনবাবগঞ্জে করোনা টিকার ৪৮ হাজার ডোজ পৌঁছেছে

চাঁপাইনবাবগঞ্জে করোনার ৪ হাজার ৮শ ভায়াল ভ্যাকসিন এসে পৌঁছেছে। আজ শুক্রবার দুপুর ২টায় জেলা সিভিল সার্জন অফিসে প্রথম পর্যায়ের এসব টিকা এসে পৌঁছায়। এ সময় সিভিল সার্জন ডা. জাহিদ নজরুল চৌধুরী এসব টিকা বুঝে নেন।

পরে সেগুলো ই.পি.আই স্টোরের বিশেষ ফ্রিজে সংরক্ষণের ব্যবস্থা করা হয়। এ সময় উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক মোঃ মঞ্জুরুল হাফিজ, স্বাচিপ সভাপতি ডা. গোলাম রাব্বানী, জেলা ওষুধ প্রশাসনের সহকারি পরিচালক ডা. ফুয়ারা ইয়াসমিন, বেক্সিমকো কোম্পানীর রাজশাহী ডিপো প্রধান রশিদ আহম্মেদসহ আইন-শৃংখলা বাহিনীর সদস্যরা।

সিভিল সার্জন ডা. জাহিদ নজরুল চৌধুরী জানান, করোনার টিকা প্রদানে সব ধরনের ব্যবস্থা এই মধ্যেই জেলা স্বাস্থ্য অধিদপ্তর গ্রহণ করেছে। আগামী ৭ ফেব্রুয়ারী জেলায় করোনার টিকা কার্যক্রম শুরু হবে। টিকা নেওয়ার আগে অবশ্যই নির্দিষ্ট অ্যাপের মাধ্যমে নিবন্ধন করতে হবে।

 

তিনি আরও জানান, ৪ কার্টুনে ৪ হাজার ৮০০ ফাইল করোনা টিকা আমরা পেয়েছি, যা থেকে ৪৮ হাজার মানুষকে একবার করে টিকা প্রদান করা যাবে। পাশাপাশি টিকা গ্রহণে মানুষের মাঝে ভীতি দূর করতেও কাজ করছে বলে জানান সিভিল সার্জন।

অপরদিকে জেলাবাসীকে অ্যাপসের মাধ্যমে নিবন্ধন করার আহ্বান জানিয়ে জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজ বলেন, স্বতঃস্ফূর্তভাবে জেলার মানুষ সবাই টিকা নিতে এগিয়ে আসবে এবং মানুষের মাঝে আত্মবিশ্বাস বাড়নোর জন্য জেলার উর্ধ্বতন কর্তৃপক্ষ প্রথমেই এই টিকা গ্রহণ করবে।

About STAR CHANNEL

Check Also

ফুলপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ২

ময়মনসিংহের ফুলপুরে সড়ক দুর্ঘটনায় একজন নিহত ও ২ জন আহত হয়েছেন। বুধবার বেলা দেড়টার দিকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *