Trending Now

হাতিরঝিলে হয়রানির অভিযোগে আরও ৫৫ কিশোর আটক, ইয়াবা উদ্ধার

রাজধানীর অন্যতম বিনোদন কেন্দ্র হাতিরঝিলে বেড়াতে আসা নাগরিকদের হয়রানির অভিযোগে আরও ৫৫ কিশোরকে আটক করেছে পুলিশ। গতকাল বুধবার (২৭ জানুয়ারি) রাতে হাতিরঝিলের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটককৃতদের মধ্যে ৩ জনের কাছে যথাক্রমে ৮ পিস, ১২ পিস ও ২৫ পিস ইয়াবা পাওয়া গেছে।

এর আগে, হাতিরঝিলে বেড়াতে আসা বিনোদনপ্রেমীদের হয়রানি করার অভিযোগে ১৬ কিশোরকে আটক করে পুলিশ। গত মঙ্গলবার (২৬ জানুয়ারী) রাতে হাতিরঝিল এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। বুধবার (২৭ জানুয়ারী) বাংলাদেশ পুলিশের মিডিয়া এন্ড পাবলিক রি‌লেশন্স বিভাগের দায়িত্বে থাকা এআইজি মো. সো‌হেল রানা স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সম্প্রতি পুলিশ হেডকোয়ার্টার্সের মিডিয়া এন্ড পাবলিক রিলেশন্স শাখা পরিচালিত ফেসবুক পেইজে একজন সম্মানিত নাগরিক জানান যে, রাজধানীর হাতিরঝিল এলাকায় অবসরে বিনোদন এবং সুন্দরভাবে সময় কাটানোর জন্য আগত বিনোদনপ্রেমীরা কিছু কিশোর কর্তৃক হয়রানির শিকার হচ্ছেন।

হাতিরঝিল এলাকায় অবসর কাটাতে বা বেড়াতে আসা মানুষের নিরাপত্তা প্রদানের জন্য পুলিশের প্রয়োজনীয় আয়োজন থাকা সত্ত্বেও বিষয়টি গুরুত্বসহ দেখার জন্য পুলিশ হেডকোয়ার্টার্স থেকে হাতিরঝিল থানার অফিসার ইনচার্জকে অবহিত করা হয়।

 

হা‌তির‌ঝিল থানার তাৎক্ষনিক উদ্যোগ ও তৎপরতায় গতকাল মঙ্গলবার (২৬ জানুয়ারী) রাতে হাতিরঝিল এলাকায় অভিযান চালিয়ে ওই এলাকায় বেড়াতে আসা লোকজনকে উত্যক্ত করার অভিযোগে ১৬ জন কিশোরকে আটক করা হয়। পরে প্রাথমিক তদন্তে তাদের বিরুদ্ধে কোন মামলা মুলতবী না পাওয়ায় তাদেরকে পিতা-মাতার জিম্মায় দেয়া হয়।

পুলিশ সদর দপ্তরের সহকারী মহাপরিদর্শক (এআইজি) মো. সোহেল রানা জানান, হাতিরঝিলে বেড়া‌তে আসা মানুষ‌কে উত্ত্যক্ত করায় ৫৫ কি‌শোর‌কে আটক করে‌ছে হা‌তির‌ঝিল থানা পু‌লিশ।

তিনি আরও বলেন, হাতিরঝিলে অবসর সময় কাটাতে আসা মানুষের বিনোদনকালীন স্বস্তিদায়ক করার লক্ষ্যে বুধবার (২৭ জানুয়ারি) থেকে পোশাকে ও সাদা পোশাকে অতিরিক্ত ফোর্স মোতায়েন করা হয়েছে। এছাড়া মোবাইল পেট্রোল টিমও দায়িত্ব পালন করবে। এর ফলে এখানে বেড়াতে আসা মানুষের অবসর উদযাপন আরও নিরাপদ হবে।

About STAR CHANNEL

Check Also

চাঁপাইনবাবগঞ্জে চলছে কঠোর লকডাউন

চাঁপাইনবাবগঞ্জে চলছে কঠোর লকডাউন। আজ শুক্রবার লকডাউনের তৃতীয় দিন চাঁপাইনবাবগঞ্জ শহরের বিভিন্ন এলাকায় পুলিশের চেকপোষ্ট …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *