Trending Now

টেকনাফে মাইক্রোবাস থেকে প্রায় ১৯ হাজার ইয়াবা উদ্ধার

কক্সবাজারের টেকনাফ পৌরসভায় অভিযান চালিয়ে প্রায় ১৯ হাজার ইয়াবাসহ একটি মাইক্রোবাস জব্দ করেছে কোস্টগার্ড। চট্টগ্রাম কোস্টগার্ড দক্ষিণ-পূর্ব জোনের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট খন্দকার মুনিফ তকি এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, রবিবার সন্ধ্যায় টেকনাফ বিজিসি স্টেশানের কমান্ডার লেঃ আব্দুল্লাহ আল মাহমুদের নেতৃত্বে কোস্টগার্ড সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ পাওয়ার হাউসের পূর্ব দিকে কায়ুকখালী পাড়া সড়কের পাশে একটি মাইক্রোবাসে স্থানীয় জনগণের সম্মুখে তল্লাশী করা হয় এবং মাইক্রোবাসের সীট বেল্টের নিচে অভিনব কায়দায় লুকায়িত পলিথিন ব্যাগের ভিতরে থাকা ১৮ হাজার ৮শ পিস ইয়াবাসহ একটি মাইক্রোবাস জব্দ করা হয়। এ অভিযানে গাড়ির চালক না থাকায় কাউকে আটক করা সম্ভব হয়নি। জব্দকৃত ইয়াবা ট্যাবলেট ও মাইক্রোবাসটি পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

তিনি আরো জানান, বাংলাদেশ কোস্টগার্ডের আওতাভুক্ত এলাকাসমূহে আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণ, জননিরাপত্তার পাশাপাশি বনদস্যুতা, ডাকাতি দমন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ রোধে কোস্টগার্ডের জিরো টলারেন্সনীতি অবলম্বন করে নিয়মিত অভিযান অব্যাহত আছে এবং ভবিষ্যতেও থাকবে।

About STAR CHANNEL

Check Also

বাগেরহাটে বিদ্যুৎস্পৃষ্টে কৃষকের মৃত্যু

বাগেরহাটের শরণখোলা উপজেলার পল্লীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মো. শাহ আলম গাজী (৬০) নামের এক কৃষকের মৃত্যু …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *