Trending Now

পাঁচ শতাধিক কম্বল বিতরণ ৩৬তম বিসিএস ক্যাডারস অ্যাসোসিয়েশনের

 

নিজস্ব অর্থায়নে পাঁচ শতাধিক কম্বল বিতরণ করেছে ৩৬তম বিসিএস ক্যাডারস অ্যাসোসিয়েশন। গত ১৫ জানুয়ারি একযোগে রাজধানী ঢাকাসহ কুড়িগ্রাম, লালমনিরহাট, নীলফামারি ও রাজশাহী জেলায় শীতার্ত ও দুস্থদের মাঝে এসব বিতরণ করা হয়।

ওইদিন বিকাল থেকে ঢাকার রমনা পার্ক সংলগ্ন ফুটপাত, মালিবাগ রেলগেট, কমলাপুর রেলস্টেশন, সায়েদাবাদ বাসস্ট্যান্ড, ঢাকা বিশ্ববিদ্যালয় ও এর আশপাশের এলাকায় শীতার্ত ও দুঃস্থদের মাঝে কম্বল বিতরণ করা হয়।

একই দিন দুপুর থেকে কুড়িগ্রাম জেলার যাত্রাপুরে, নীলফামারি জেলা শহরের পার্শ্ববর্তী এলাকায়, লালমনিরহাটের তিস্তা নদীর তীরবর্তী এলাকায় ও রাজশাহী জেলার পদ্মা তীরবর্তী চরাঞ্চল এলাকায় বিতরণ করা হয়।

 

এ কার্যক্রমের কেন্দ্রীয় সমন্বয়ক ছিলেন সংঠনটির সভাপতি সহকারী কমিশনার ও  নির্বাহী ম্যাজিস্ট্রেট আমিনুল ইসলাম বুলবুল এবং সাধারণ সম্পাদক এএসপি গোলাম রুহানী, ঢাকা জেলার সমন্বয়ক হিসেবে কাজ করেন বিসিএস খাদ্য ক্যাডারের মো. সাইফুল ইসলাম, বিসিএস সাধারণ শিক্ষা ক্যাডারের কর্মকর্তা সাবের মাহমুদ রিফাত, কুড়িগ্রাম জেলার সমন্বয়ক হিসেবে কাজ করেন শিক্ষা ক্যাডারের কর্মকর্তা মোর্শেদ হাসান রিন্টু, নীলফামারি জেলার সমন্বয়ক ছিলেন বিসিএস শিক্ষা ক্যাডারের কর্মকর্তা ওমর ফারুক আপেল, লালমনিরহাট জেলার সমন্বয়কের ভূমিকা পালন করেন এএসপি আশরাফুল আলম পলাশ, শিক্ষা ক্যাডারের কর্মকর্তা ফজলে রাব্বি, রাজশাহী জেলার সমন্বয়কের ভূমিকা পালন করেন কৃষি ক্যাডারের দুইজন কর্মকর্তা মো. মতিয়র রহমান মুন্না ও কৃষিবিদ এম. এ. মান্নান।

About STAR CHANNEL

Check Also

ডুয়েটে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষ্যে আলোচনা সভা

যথাযথ স্বাস্থ্যবিধি মেনে ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (ডুয়েট) মহান স্বাধীনতা ও জাতীয় দিবস এবং …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *