Trending Now

ভারতে বক্স অফিস কাঁপাচ্ছে দুই বিজয়ের অ্যাকশন ছবি ‘মাস্টার’

তামিল সিনেমার জনপ্রিয় অভিনেতা থালাপতি বিজয় ও বিজয় সেতুপতি এবার একসঙ্গে বড়পর্দায় ঝড় তুলেছেন। সম্প্রতি মুক্তি পেয়েছে এই দুই নায়কের বহুল প্রতীক্ষিত সিনেমা ‘মাস্টার’। ছবিটি’ মুক্তি পেতেই করোনা পরবর্তী বক্স অফিসে আয়ের রেকর্ড গড়েছে।

করোনার কারণে প্রেক্ষাগৃহগুলোতে স্বাস্থ্যবিধি মেনে শুধুমাত্র ৫০ শতাংশ দর্শকেই বাজিমাত করছে ছবিটি। দক্ষিণের বক্স অফিস বিশ্লেষক কৌশিক টুইটারে জানিয়েছেন, দুই দিনে শুধুমাত্র তামিলনাড়ু থেকে সিনেমাটির আয় ৪০ কোটি রুপির বেশি।

দুই বিজয়ের এই ছবি করোনায় সাত মাস বন্ধ থাকা ভারতীয় বক্স অফিসের হতাশা অনেকটা মুছে দিল। মুক্তির প্রথম দিনে শুধু তামিল ভার্সনই আয় করে ২৫ কোটি রুপি। যা অন্য অন্য যেকোনো সময়ের জন্য রেকর্ড, করোনার মধ্যেও এরকম দর্শক সাড়া অভাবনীয় ব্যাপার।

 

ছবির গল্পে, থালাপতি বিজয়কে দেখা গেছে একজন শিক্ষকের চরিত্রে অভিনয় করতে। যিনি কাজের প্রতি খুবই দায়িত্বহীন। পরে ঘটনাক্রমে তিনি প্রতিবাদী হয়ে ওঠেন। ছবিতে খলচরিত্রে দেখা গেছে বিজয় সেতুপতিকে। এই দু’জনের দ্বন্দ্ব নিয়েই এগিয়েছে ছবির গল্প।

এক্সবি ফিল্ম ক্রিয়েটরস-এর প্রযোজনায় ‘মাস্টার’ তামিল-তেলেগু ও হিন্দি ভাষায় মুক্তি পেয়েছে। সিনেমাটি পরিচালনা করেছেন লকেশ কানাগারাজ। ছবিতে দুই বিজয় ছাড়া আরও অভিনয় করেছেন মালবিকা মোহন, অর্জুন দাস, আন্দ্রেয়া জেরেমিয়াহ ও শান্তনু ভাগ্যরাজ।

About STAR CHANNEL

Check Also

লকডাউনের পূর্বক্ষণে পুতুলের বিয়ে

বিবাহবিচ্ছেদের পর নতুন করে সংসার শুরু করেছেন ‘ক্লোজআপ ওয়ান তারকা’ খ্যাত সংগীতশিল্পী সাজিয়া সুলতানা পুতুল। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *