Trending Now

ইংল্যান্ডের বিপক্ষে লঙ্কান শিবিরে ফিরলেন ম্যাথিউস

ঘরের মাঠে ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজকে সামনে রেখে বুধবার ২২ জনের স্কোয়াড ঘোষণা করেছে শ্রীলঙ্কা ক্রিকেট। দুই টেস্ট সিরিজের জন্য শ্রীলঙ্কা দলে ফিরেছেন অ্যাঞ্জেলো ম্যাথিউস। হ্যামস্ট্রিং চোটের কারণে গত মাসে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সিরিজে ছিলেন না তিনি।

প্রোটিয়াদের বিপক্ষে সিরিজে শুরুতে স্কোয়াডে নাম ছিল ম্যাথিউসের। কিন্তু ঘরোয়া টি-টোয়েন্টি প্রতিযোগিতায় হ্যামস্ট্রিং ইনজুরির কারণে পরে নাম প্রত্যাহার করে নেন এই অভিজ্ঞ অলরাউন্ডার।

ম্যাথিউস ছাড়াও স্বাগতিকদের স্কোয়াডে ফিরেছেন নুয়ান প্রদীপ। এছাড়া ডাক পেয়েছেন রোশন সিলভা, লক্ষণ সান্দাকান। দলে নতুন মুখ রমেশ মেন্ডিস। তবে দক্ষিণ আফ্রিকা সফরে যাওয়া ধনাঞ্জয়া ডি সিলভা, কাসুন রাজিথা, সন্তোষ গুনাতিলাকা এবং দিলশান মাধুশঙ্খকে দলে নেওয়া হয়নি।

 

অধিনায়ক হিসেবে যথারীতি আছেন দিমুথ করুনারত্নে।

আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের অংশ হিসেবে ইংলিশদের বিপক্ষে দুই টেস্ট সিরিজ শুরু হবে বৃহস্পতিবার (১৪ জানুয়ারি)। দুই টেস্টই হবে গলে, ক্লোজড ডোর বা দর্শকবিহীন মাঠে।

গত মার্চে এই সিরিজ খেলতে শ্রীলঙ্কা সফরে গিয়েছিল ইংল্যান্ড। কিন্তু করোনার কারণে অনুশীলনের মাঝপথে সফর বাতিল করে দেশে ফিরে ইংলিশরা।

শ্রীলঙ্কা টেস্ট স্কোয়াড: 
দিমুথ করুনারত্নে (অধিনায়ক), কুশল পেরেরা, দিনেশ চান্দিমাল, কুশল মেন্ডিস, অ্যাঞ্জেলো ম্যাথিউস, ওশাদা ফার্নান্দো, নিরোশান দিকভেলা, মিনোদ ভানুকা, লাহিরু থিরিমান্নে, লাসিথ এম্বুলদেনিয়া, ওয়ানিন্দু হাসারাঙ্গা, দিলরুয়ান পেরেরা, সুরঙ্গা লাকমল, লাহিরু কুমারা, বিশ্ব ফার্নান্দো, দুষ্মন্ত চামিরা, দাসুন শানাকা, আশিথা ফার্নান্দো, রোশন সিলভা, লক্ষন সান্দাকান, নুয়ান প্রদীপ, রমেশ মেন্ডিস।

About STAR CHANNEL

Check Also

দেশে ফিরলেন সাকিব-মোস্তাফিজ, সোনারগাঁও হোটেলে কোয়ারেন্টাইন

মহামারী করোনাভাইরাসের হানায় লণ্ডভণ্ড ভারত। প্রতিদিনই হু হু করে বাড়ছে আক্রান্ত ও মৃতের সংখ্যা। করোনা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *