Trending Now

মা-মেয়েকে ধর্ষণের দায়ে একজনের আমৃত্যু কারাদণ্ড

মানিকগঞ্জে মা-মেয়েকে ধর্ষণের দায়ে আওলাদ হোসেন (৪২) নামের এক ব্যক্তিকে আমৃত্যু সশ্রম কারাদণ্ড ও  ৫০ হাজার টাকা অর্থদণ্ড  দিয়েছেন নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক। মঙ্গলবার মানিকগঞ্জের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মোহাম্মদ আলী হোসাইন আসামীর অনুপস্থিতিতে এই রায় ঘোষণা করেন। দন্ডপ্রাপ্ত আওলাদ হোসেন শিবালয় উপজেলার উত্তর খানপুর গ্রামের আকালী মিয়ার ছেলে।

মানিকগঞ্জের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের সরকারি কৌশলী একেএম নূরুল হুদা রুবেল জানান, ২০১১ সালের ২৭ জুন রাতে উত্তর খানপুর গ্রামের এক দিন মুজুরের স্ত্রী ও মেয়েকে কৌশলে জুস পান করায় আসামি আওলাদ হোসেন। জুস পান করার পর মা-মেয়ে অজ্ঞান হয়ে পড়ে। এরপর সে মা-মেয়েকে ধর্ষণ করে। ঘরে স্বণালংকার্র ও নগদ  টাকা নিয়ে পালিয়ে যায় আসামি।

পরদিন সকালে বিবস্ত্র অবস্থায় অজ্ঞান মা-মেয়েকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন স্থানীয়রা। জ্ঞান ফেরার পর স্বামীর নিকট ঘটনা বর্ণনা করেন তার স্ত্রী। পরে আওলাদ হোসেন এবং তার দুই সহযোগী আয়নাল ও আমজাদ হোসেনকে আসামি করে থানায় মামলা দায়ের করেন ওই দিনমুজুর। মামলায় ১০ জনের সাক্ষ্য গ্রহণ শেষে আসামি আয়নাল ও আমজাদের বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত না হওয়ায় তাদেরকে বেকসুর খালাস দেন এবং আসামি আওলাদ হোসেনের বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হওয়ায় তাকে এই দন্ড দেওয়া হয়।

About STAR CHANNEL

Check Also

ব্রাহ্মণবাড়িয়ায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র উপহার

ব্রাহ্মণবাড়িয়ায় ৪ শতাধিক শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে মজিদ-নাহার ফাউন্ডেশন। এ উপলক্ষে আজ দুপুরে ব্রাহ্মণবাড়িয়া …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *