Trending Now

নরসিংদীতে যুবককে ছুরিকাঘাত করে হত্যা

নরসিংদীর চিনিশপুর ইউনিয়ন পরিষদের সামনে কৃষি বিপণন কোম্পানির বিক্রয় কর্মীকে ছুরিকাঘাত করে হত্যা করেছে দুর্বৃত্তরা। এসময় মরদেহের পাশ থেকে একটি মোটরসাইকেল উদ্ধার করেছে পুলিশ।

সোমবার সকালে পৌর শহরের চিনিশপুর ইউনিয়ন পরিষদের সামনের সড়কে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম নাইমুর রহমান। তিনি নাটোরের বড়াই গ্রামের শফিকুল ইসলামের ছেলে। নাইমুর একটি কোম্পানির বিক্রয় কর্মী হিসেবে নরসিংদীতে কর্মরত ছিলেন।

 

পুলিশ জানায়, সোমবার সকালে নরসিংদী পৌর শহরের চিনিশপুর ইউনিয়ন পরিষদের সামনের সড়কে এক যুবককে রক্তাক্ত অবস্থায় সড়কে পড়ে থাকতে দেখে এলাকাবাসাী। পরে খবর পেয়ে পুলিশের একটি টিম ঘটনাস্থলে গিয়ে মৃত অবস্থায় তাকে উদ্ধার করে সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে।

শাহজাহান নামে স্থানীয় এক ব্যাক্তি জানায়, পৌরসভার সড়ক উন্নয়নের কাজ শেষে ভোর ৫টা ১০ মিনিটে আমি বাড়ি আসছিলাম। তখন তিন যুবক আমার গতিরোধ করে। ওই সময় আমার কাছে থাকা একটি মোবাইল ফোন ও নগদ টাকা ছিনিয়ে নেয়। এতে বাধা দিতে চাইলে তারা আমাকে ছুরিকাঘাত করার ভয় দেখায়। পরে আমি সব দিয়ে দেই।

সদর মডেল থানার ওসি (তদন্ত) আতাউর রহমান বলেন, খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। ঘটনার প্রকৃত রহস্য উদঘাটন করার জন্য আশেপাশের সিসি ক্যামেরার ফুটেজ পর্যবেক্ষণ করা হচ্ছে।

About STAR CHANNEL

Check Also

সিসি ক্যামেরায় ধরা পড়লো গৃহকর্মীর নিষ্ঠুরতা!

নির্মম, ভয়াবহ পাশবিকতা। যে গৃহকর্মীর দায়িত্বে বৃদ্ধা মা’কে রেখে সন্তানরা জীবিকার প্রয়োজনে বাইরে, তার কারণেই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *