Trending Now

করোনায় আক্রান্ত সাংবাদিক ফজলুর রহমান

‘সাপ্তাহিক ঠিকানা’র প্রধান সম্পাদক, প্রখ্যাত সাংবাদিক, বরেণ্য লেখক ও কলামিস্ট মুহম্মদ ফজলুর রহমান করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। বর্তমানে তিনি নিউ ইয়র্কে নিজ বাসায় কোয়ারেন্টাইনে থেকে চিকিৎসা নিচ্ছেন।

পারিবারিক সূত্র জানায়, ফজলুর রহমানের পরিবারের অন্য সদস্যরাও করোনা পজেটিভ হওয়ায় গত ২ জানুয়ারি সকালে তিনি কোভিড-১৯ টেস্ট করাতে হাসপাতালে যান। হাসপাতালের পার্কিং লটেই তিনি অসুস্থ হয়ে পড়েন। এসময় ৯১১-তে কল দিলে দ্রুত অ্যাম্বুলেন্স এসে তাকে জরুরি বিভাগে নিয়ে যায়। পরে করোনা টেস্ট করালে তার রিপোর্ট পজেটিভ ধরা পড়ে। অ্যান্টিবডি ইনজেকশনসহ প্রয়োজনীয় চিকিৎসা শেষে হাসপাতাল থেকে রাতেই তিনি বাসায় ফেরেন। চিকিৎসকের পরামর্শ নিয়ে বর্তমানে তিনি হোম কোয়ারেন্টাইনে আছেন।

এদিকে, নিউ ইয়র্ক প্রবাসীদের প্রিয়মুখ ফজলুর রহমানের অসুস্থতার খবর ছড়িয়ে পড়লে উদ্বিগ্ন হয়ে পড়েন তার স্বজন ও প্রবাসী বাংলাদেশিরা। তার শারীরিক অবস্থার খোঁজখবর নিতে তারা ঠিকানা অফিসে ফোন করেন। ফজলুর রহমানের আশু সুস্থতা কামনা করেছেন তার স্বজন, সাংবাদিক সমাজ, বাংলাদেশি কমিউনিটির নেতৃবৃন্দ এবং ভক্ত-অনুরাগীরা। এ জন্য তারা প্রবাসী ও দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

 

অন্যদিকে, ‘সাপ্তাহিক ঠিকানা’র পক্ষ থেকেও পত্রিকাটির প্রধান সম্পাদকের আশু রোগমুক্তি কামনা করে স্বদেশ ও প্রবাসের সকল শ্রেণি-পেশার মানুষের দোয়া কামনা করা হয়েছে।

About STAR CHANNEL

Check Also

এইচএসসি পরীক্ষার ফল প্রস্তুত, সংসদে পাস হলেই প্রকাশ : শিক্ষামন্ত্রী

এইচএসসি ও সমমানের পরীক্ষার ফলাফল প্রস্তত আছে বলে সংসদকে জানিয়েছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। সেজন্যই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *