Trending Now

গুঞ্জনের মধ্যেই নুসরাত ও নিখিলের দ্বন্দ্ব প্রকাশ্যে!

সাংসদ হওয়ার ঠিক পরেই বিয়ে সেরেছিলেন জনপ্রি টালিউড অভিনেত্রী নুসরাত জাহান। ব্যবসায়ী নিখিল জৈনের সঙ্গে তুরস্কে হয়েছিল ডেস্টিনেশন ওয়েডিং। সম্প্রতি তাদের সুখের সেই দাম্পত্যে ফাটল ধরেছে! বেশ কিছুদিন এমনই গুঞ্জন শোনা যাচ্ছে। এর মধ্যে প্রকাশ্যে এলো তাদের দ্বন্দ্ব, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি স্ক্রিনশটে। যেখানে দেখা যাচ্ছে, ইনস্টাগ্রামে একে অপরকে আনফলো করেছেন নুসরাত ও নিখিল।

এমনকী জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় স্ত্রী নুসরাতকে উইশ পর্যন্ত করেননি নিখিল। এতেই জোরদার হয়েছে তাদের বিয়ে ভাঙার জল্পনা। সর্বশেষ গত বছরের নভেম্বরে নিজের ইনস্টাগ্রামে শেষ নুসরাতের সঙ্গে ছবি আপলোড করেছিলেন নিখিল। পারিবারিক ছবি শেয়ার করে জানিয়েছিলেন দিওয়ালির শুভেচ্ছা। গুঞ্জন রয়েছে, নুসরাতের সহ-অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে নাকি নতুন করে সম্পর্কে জড়িয়েছেন নুসরাত। দু’জনে নাকি একসঙ্গে রাজস্থানেও বেড়াতে গিয়েছিলেন।

কিন্তু জন্মদিনে ভারতীয় গণমাধ্যমকে একান্ত সাক্ষাৎকারে নুসরাত বললেন ভিন্ন কথা। তিনি বলেন, আমি তো এর আগেও যশের সঙ্গে দু’টি ছবি করেছি। কিছু তো হয়নি তখন, ওই সময় আমি বিয়েও করেছিলাম না। যখন ‘ওয়ান’ করেছিলাম তখন সুযোগ ছিল। এখন এমন গুঞ্জন অবান্তর। তবে এর আগে আলাদা থাকার কথা স্বীকার করেছেন নুসরাত। অভিনেত্রী জানিয়েছেন, ব্যক্তিগত কারণেই আলাদা থাকার সিদ্ধান্ত। এরপরই আবার বলেছিলেন- বাইরে থেকে সবসময় মেয়েদের ভুলই দেখা হয়, কিন্তু সবসময় মেয়েদের ভুল হয় না।

About STAR CHANNEL

Check Also

মডেল সাদিয়া নাজের ঝুলন্ত লাশ উদ্ধার

বাংলাদেশি মডেল সাদিয়া নাজের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার রাজধানীর ভাটারা এলাকার নিজ বাসা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *