Trending Now

কলেজে ভর্তির জন্য মায়ের সাথে বেরিয়ে প্রাণ হারাল নুসরাত

খাগড়াছড়িতে ট্রাক-থ্রি হুইলারের সংঘর্ষে নুসরাত জাহান নামে এক শিক্ষার্থী নিহত হয়েছে। বুধবার খাগড়াছড়ি-চট্টগ্রাম সড়কের আলুটিলা বড়ব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় অন্তত ৫ জন আহত হয়েছেন।

নিহত নুসরাত জাহান জেলার মাটিরাঙ্গা উপজেলার ভূইয়াপাড়ার হারুনুর রশীদের মেয়ে। কলেজে ভর্তির কাজে মায়ের সাথে নুসরাত খাগড়াছড়ি সদরে যাচ্ছিল।

আহতরা হলো জেলার মাটিরাঙ্গা উপজেলার ভূইয়াপাড়ার মোছা. তৈয়বা, রামগড়ের গর্জনতলীর হৈমন্তী শীল, খোকন চন্দ্র শীল, জেলা সদরের খাগড়াপুরের আলো রাণী ত্রিপুরা ও কুসুম রাণী ত্রিপুরা।

 

পুলিশ সদর থানার উপ-পরিদর্শক মো. জাহাঙ্গীর জানান, আলুটিলা বড়ব্রিজ এলাকায় ট্রাক-থ্রি হুইলারের সংঘর্ষে নিহত কলেজ শিক্ষার্থীর মরদেহ সদর হাসপতালে রয়েছে। আহতদের উদ্ধার করে চিকিৎসা দেয়া হচ্ছে। পাহাড়ি ঢালু রাস্তায় অতিরিক্ত গতির কারণে দুর্ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। ট্রাক ও থ্রি হুইলারের চালকরা পলাতক রয়েছে।

খাগড়াছড়ি সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. পূর্ণ জীবন চাকমা জানান, আহতদের মধ্যে কুসুম রাণী ত্রিপুরাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রামের প্রেরণ করা হয়েছে। বাকীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন।

About STAR CHANNEL

Check Also

২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ও শনাক্তের সর্বশেষ তথ্য

করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় দেশে আরও ১৪ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মোট মৃতের সংখ্যা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *